• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ক্রীড়া চর্চা করলে সমাজের উন্নয়ন হয়

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

লিটল স্টার ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী ইউনিয়নের আলী দাখিল মাদ্রাসা সংলগ্ন মধ্য তরপুরচণ্ডী গ্রামে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।
তিনি বলেন, যারা লেখাপড়া ও খেলাধুলা করবে তারা সমাজে অবশ্যই কোনো না কোনো ভালো কাজ করেন। খেলাধুলার মাধ্যমে এই দেশ সমাজ ও এলাকার জন্যে তারা ভালো ভূমিকা রাখবে বলে বিশ^াস রাখি। ক্রীড়া চর্চা করলে সমাজের উন্নয়ন হয়। তিনি ক্লাবকে সহযোগিতার আশ^াস দিয়ে বলেন, খেলাধুলার জন্য কী কী প্রয়োজন তা আপনাদের সাথে আলোচনা করে যা করলে এবং যা দিলে উপকৃত হবেন, আমি সেভাবে সহযোগিতা করার চেষ্টা করবো।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, ব্যবসায়ী ও সমাজসেবক কাজী মোস্তাফিজুর রহমান।
লিটল স্টার ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য একে ছানাউল্ল্যাহ গাজীর সভাপতিত্বে ও সাবেক সভাপতি জসীম উদ্দিন গাজী এবং উপদেষ্টামণ্ডলীর সদস্য কবির শেখের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা কাউসার আহমেদ সোহাগ পাটওয়ারী, ক্লাবের উপদেষ্টা রেজাউল করিম, কাজী বেনজীর আহমেদ, মাহাবুবুর রহমান, রিপন কুমার চন্দ্র, কাজী নাজমুল হুদা, অ্যাডঃ আলম খান মঞ্জু, ওমর ফারুক, আজমীরসহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃৃন্দ ও সদস্যরা।
আলোচনা শেষে ক্লাব মাঠে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ ও আগামী ৩ বছরের জন্য ক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। প্রাথমিকভাবে নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হন নাছির আহমেদ মাসুম, সাধারণ সম্পাদক আরিফুর রহমান ও কোষাধ্যক্ষ মোঃ সেলিম মোল্লা। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন ক্লাবের সদস্য হাফেজ পারভেজ।