• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি আহত ৪

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০২৩, ১৩:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর গ্রামে ১৯ নভেম্বর রবিবার ভোররাত আনুমানিক ২টার দিকে এ ঘটনা ঘটেছে। ডাকাতরা ৪ জনকে কুপিয়ে গুরুতর  আহত করে ও দুই ভরি ওজনের স্বর্নের জিনিস নিয়ে যায় । আহতরা ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঠাকুরচর গ্রামের মৃত হাবিব উল্লাহ মিয়াজির ছেলে মাহি উদ্দিন মিয়াজি (৪০) জানান, ১০/১২ জনের একটি ডাকাতদল অস্ত্র নিয়ে বারান্দার দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। তাকে, তার ভাই আলাউদ্দিন (৩৫)ও সালাউদ্দিন,তার মা খায়রুননেছা (৭০) কে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। ডাকাতরা মহি উদ্দিন ও আলাউদ্দিনের স্ত্রীর পরনে থাকা দুইটি চেইন ও একজোড়া কানের দুল ছিনিয়ে নিয়ে যায়। যার ওজন আনুমানিক ওজন ২ ভরি এবং আনুমানিক মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা।

 পরে ডাকাত দলের সদস্যরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়। সকালে ডাকতির খবর পেয়ে সহকারী পুলিশ সুপার পিবিআই ও মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ  রাশেদ মোবারক জানান, ডাকাতির ঘটনায় সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবির খোকন, পিবিআই ও মতলব উত্তর থানা পুলিশ যৌথভাবে কাজ করছে। এছাড়াও মতলব উত্তর থানার একটি বিশেষ টীম কাজ করছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই অপরাধীদের ধরে আইনের আওতায় আনতে পারবো।