• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আওয়ামী লীগ এক ও অভিন্ন : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২৩, ০৯:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরের কৃতী সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের তিন তিনবারের সংসদ সদস্য, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, আজকে শেখ হাসিনার প্রার্থী হিসেবে, নৌকার প্রার্থী হিসেবে আমাকে বরণ করে নিতে আপনারা যে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছেন, তা দেখে আমি সত্যিই অভিভূত। চাঁদপুরে আসতে কিছুটা বিলম্ব হওয়ায় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, আমি দুপুর ৩টায় এখানে উপস্থিত হওয়ার কথা থাকলেও দলের মনোনয়ন সাধারণ সম্পাদকের কাছ থেকে গ্রহণ করে আসতে দেরি হয়েছে। এজন্য আবারো আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮টি আসনের মনোনয়ন ঘোষণা করেছে। চাঁদপুর-৩ আসনে আপনারা যাকে ৩বার আপনাদের সেবা করার জন্যে সুযোগ দিয়েছেন সেই তাকে অর্থাৎ আমি দীপু মনিকে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড মনোনয়ন দিয়েছে। এজন্যে আমি সর্বপ্রথম মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এরপর আমি দলীয় সভানেত্রী ও আমাদের আস্থার প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চাঁদপুরের জনগণের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি বলেন, এটা চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়। দলীয় মনোনয়ন পেয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আমি আজ দলীয় কার্যালয়ে এসেছি। তিনি বলেন, এই নৌকা মার্কা এদেশের মানুষকে ভাষা, স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র এনে দিয়েছে। এই নৌকার জয়ের ফলে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাচ্ছে, এই নৌকা অর্থনৈতিক উন্নতি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার সুযোগ করে দিয়েছে। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করে পুনরায় শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার জন্যে তিনি চাঁদপুরবাসীর প্রতি আহ্বান জানান।
তিনি চাঁদপুরবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য উন্নয়নের বাংলাদেশ এগিয়ে নিতে এবং উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রতীকে পুনরায় ভোট দেবেন।
তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ এক ও অভিন্ন। আমরা ঐক্যবদ্ধ। তাই আগামী ৭ জানুয়ারি নৌকার জয় নিশ্চিত করে আমরা ঘরে ফিরবো। সকলকে ঐক্যবদ্ধ থেকে যে কোনো অপশক্তি ও ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে।
তিনি চাঁদপুরবাসীকে উদ্দেশ্য করে বলেন, বারবার আমি আপনাদের কাছে ঋণী হচ্ছি। আমার ঋণের বোঝা বৃদ্ধি পাচ্ছে। তাই আপনাদের এই ঋণের পরিমাণ কমাতে আপনারা আমাকে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ দিবেন। এর পূর্বে ডাঃ দীপু মনির বাসভবনের সামনে জমায়েত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

সর্বাধিক পঠিত