• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দেশবিরোধী ষড়যন্ত্র রুখে দিতে ৭ জানুয়ারি নৌকায় ভোট দিতে হবে

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০২৩, ১০:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-১ (কচুয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদ বলেছেন, রাষ্ট্র বিরোধী দেশে-বিদেশী যে ষড়যন্ত্র ও চক্রান্ত চলছে তার বিরুদ্ধে ভোট বিপ্লব ও উৎসব ঘটাতে হবে। এ ভোট দিতে হবে জননেত্রী শেখ হাসিনার সপক্ষে। তাই দেশবিরোধী যে ষড়যন্ত্র ও চক্রান্ত চলছে তার বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হয়ে ৭ জানুয়ারি ভোট দিতে হবে। তিনি সোমবার কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসাইন। তিনি বলেন, কচুয়ার সকল তরুণের জন্যে ড. সেলিম মাহমুদ একটি বিশ^স্ত নাম। এই এলাকায় কৃষি শিল্পায়ন, উন্নত শিক্ষা সমৃদ্ধি বৃদ্ধি এবং এ এলাকার ছেলে-মেয়েরা যেনো উন্নত জীবন-যাপন করার সুযোগ পায় এর সবকিছুর জন্য ড. সেলিম মাহমুদ একটি আস্থার নাম। শুধু কচুয়াবাসী নয়, আমরা যারা গোটা বাংলাদেশের তরুণ প্রজন্ম রয়েছি, আমাদেরকে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ দিন বদলের সনদ, গোটা বাংলাদেশের তরুণদের ঐক্যবদ্ধ করেছিলো স্মার্ট বাংলাদেশ। এ স্বপ্ন দেখিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই স্মার্ট বাংলাদেশের অন্যতম সারথী হলো বাংলাদেশ ছাত্রলীগ। ৭ জানুয়ারির নির্বাচনে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।  
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির, জেলা ছাত্রলীগের সভাপতি  জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান প্রমুখ।
এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ একেএম আব্দুল মোতালেব, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামিমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
কচুয়ায় নৌকার নির্বাচনী জনসভায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান-এর আগমন উপলক্ষে সকাল থেকে কচুয়ার বিভিন্ন ইউনিয়নের   নেতা-কর্মীরা মিছিল ও স্লোগান নিয়ে সভাস্থলে যোগদান করলে মাঠ কানায় কানায় মাঠ ভরে উঠে।