• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রাজারগাঁওয়ে শ্বশুর এবং জামাতার একইদিনে মৃত্যু

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৪, ১১:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ ডাঃ আঃ সামাদ পাটওয়ারী (৯২) বার্ধক্যজনিত কারণে গত ১৩ জানুয়ারি দুপুর ২টা ৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তিনি ৭ ছেলে, ৩ মেয়ে ও স্ত্রীসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। পরদিন ১৪ জানুয়ারি সকাল ৯টায় রাজারগাঁও বাজার কেন্দ্রীয় ঈদগাহে জানাজা ও গার্ড অব অনার শেষে পশ্চিম রাজারগাঁও পাটওয়ারী বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
জানাজার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন, রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ আনিছুর রহমান, রাজারগাঁও কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব আলহাজ¦ মাওঃ আব্দুল কুদ্দুছ, ব্যবসায়ী মোঃ সিদ্দিকুর রহমান, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আঃ হান্নান পাটওয়ারী ও মরহুমের বড় ছেলে আবুল বাসার পাটওয়ারী বাবুল। গার্ড অব অনারে নেতৃত্ব দেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।
এদিকে একইদিন (১৩ জানুয়ারি) মরহুমের বড় জামাতা রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার গভর্নিংবডির দাতা সদস্য আলহাজ¦ ডাঃ মোঃ শাহ আলম পাটওয়ারী (৬২) রাত ১০টা ৩০ মিনিটে পশ্চিম রাজারগাঁওস্থ নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। পরদিন একই সময় জানাজা শেষে শ^শুর এবং জামাইকে একই কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়। উভয়ের জানাজার ইমামতি করেন রাজারগাঁও কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব আলহাজ¦ আব্দুল কুদ্দুছ। উভয়ের জানাজায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র, বীর মুক্তিযোদ্ধাগণ, বাজারের ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত