• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর শিশু কল্যাণ ট্রাস্ট প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২৪, ১৩:৩১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর শিশু কল্যাণ ট্রাস্ট প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল সোমবার বাদ মাগরিব বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত।
তিনি তাঁর বক্তব্যে বলেন, আজকে আমরা শুধু কম্বল দিতে আসিনি। মূলত এসেছি আমাদের যা সামর্থ্য আছে তাই নিয়ে আপনাদের পাশে দাঁড়াতে। আজকে আমরা যে চেয়ারে বসে আছি, আগামী দিনে আপনাদের সন্তানরা যেন সেই চেয়ারে বসতে পারে, তাদেরকে সেইভাবে গড়ে তুলতে হবে। মনটাকে গরিব রাখা যাবে না। মনে সাহস থাকতে হবে। বিভিন্ন দুর্যোগে সবাই এগিয়ে আসতে হবে। শীত মানুষের দ্রুত ক্ষতি করতে পারে। তাই সকলকে সাবধানে থাকতে হবে।
তিনি আরো বলেন, এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন শান্ত একজন দক্ষ সংগঠক। তার প্রমাণ হচ্ছে আজকের অনুষ্ঠান। স্বল্প সময়ে এ রকম সুন্দর আয়োজন করা। আমি মনে করি শাহাদাত হোসেন শান্ত চাঁদপুরের সকল সাংবাদিকদের নিয়ে সুন্দর ও সুসংগঠিতভাবে প্রেসক্লাব পরিচালিত করবেন।
চাঁদপুর শিশু কল্যাণ ট্রাস্ট প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন শান্তর সভাপতিত্বে ও পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হেদায়েত উল্যাহ, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মজিবুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও এএইচএম আহসান উল্যাহ।
উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী, এলাকাবাসী ডাঃ মোস্তফা কামাল, কবি মুহাম্মদ হানিফ, এমকে ওয়াসিম, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সেলিনা আক্তার, জান্নাত হাওয়া, তাসনুভা রহমান তন্বিসহ আরো অনেকে।
উল্লেখ্য, চাঁদপুর শিশু কল্যাণ ট্রাস্ট প্রাথমিক বিদ্যালয়ের ১৫০ শিক্ষার্থীর মাঝে জেলা প্রশাসকের পক্ষ থেকে দেয়া শীতবস্ত্র ও চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকতের সৌজন্যে দুম্বার মাংস বিতরণ করেন অতিথিরা।

সর্বাধিক পঠিত