• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিউটিশিয়ান রিক্তা হত্যাকাণ্ড : আদালতে খুনের কথা স্বীকার করলো শুভ

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০২৪, ০৯:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রী ও বিউটিশিয়ান মমতাজ বেগম রিক্তার খুনের ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান শুভ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার সন্ধ্যায় চাঁদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্তিক কুমার ঘোষ-এর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। পরে তাকে জেল হাজতে প্রেরণ করে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম।
তিনি জানান, বিউটিশিয়ান রিক্তা খুনের পর আমরা তথ্য-প্রযুক্তি ব্যবহার করে মেহেদী হাসান শুভকে সন্দেহভাজন হিসেবে আটক করি। পরে কৌশলে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তার ফুফুকে খুনের কথা স্বীকার করে। খুনের আগের ও পরের কাহিনী বিস্তারিত আমাদের কাছে তুলে ধরে। আদালতের সামনে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে গিয়ে সেই ঘটনাই বলেছে শুভ।
এদিকে হত্যা মামলার বাদী ও নিহত রিক্তার দুবাই প্রবাসী স্বামী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) পুলিশের ভূমিকার প্রশংসা করে বলেন, আমি চাই খুনির বিচার দ্রুত হোক। মাত্র ৪ শতক জমির জন্য আপন ফুফুকে তার ভাতিজা তথা বড় ভাইয়ের ছেলে এভাবে নৃংশসভাবে খুন করবে আমি ভাবতে পারিনি।
উল্লেখ্য, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ১৭ জানুয়ারি বুধবার রাতে দুবাই প্রবাসী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) স্ত্রী এবং বিউটিশিয়ান মমতাজ বেগম রিক্তার সাথে তার ভাতিজা আঃ মালেকের ছেলে ঢাকায় সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া মেহেদী হাসান শুভর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সে তার ফুফুকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। পরে মৃত্যু নিশ্চিত করতে কাটার দিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং ঘরে থাকা লেপে মুড়িয়ে লাশ বাথরুমে ফেলে রাখে।
এ বিষয়ে মমতাজ বেগম রিক্তার দুবাই প্রবাসী স্বামী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) বাদী হয়ে থানায় ফরিদগঞ্জ থানার মামলা (নং-১৯, তারিখ-১৯/০১/২০২৪ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ ) দায়ের করে।

সর্বাধিক পঠিত