• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

প্রকাশ:  ০৫ মার্চ ২০২৪, ১২:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তরে প্রবাস ফেরত রেহানের বাড়িতে ডাকতির ঘটনা ঘটেছে। ডাকতিকালে রেহান উদ্দিন লস্করকে কুপিয়ে গুরুতর আহত করেছে ডাকাত দল।
জানা যায়, গত ৪ মার্চ উপজেলার দুর্গাপুর ইউনিয়নে হরিনা লস্কর বাড়ির মৃত সৈয়দ আলী লস্করের ছেলে প্রবাস ফেরত রেহান উদ্দিন লস্কর (৪০)-এর বাড়িতে এ ঘটনা ঘটে। সোমবার রাত আনুমানিক আড়াইটার দিকে ১০/১২ জনের ডাকাত দল ছাদের উপর দিয়ে টিনের চালা ভেঙ্গে ঘরে ঢুকে।
তখন সৌদি প্রবাস ফেরত রেহান উদ্দিন লস্করের সন্তানের গলায় ছুরি ধরে জিম্মি করে ও স্ত্রী সিনথিয়া আক্তার (২৪) ও ছোট ভাই রাসেল লস্করের স্ত্রী ফারজানা (২৬) স্বর্ণের ২টি চেইন, ২ জোড়া কানের দুল, রিং, ৮ ভরি রুপা, ২টি অ্যান্ড্রয়েড ও একটি বাটন মোবাইল ফোন নিয়ে যায়। ঘরের আলমারি, শোকেস, ওয়ার্ডরোব, যাবতীয় আসবাবপত্র ভেঙ্গে চুরমার করে চলে যায়। পরে প্রতিবেশীরা রেহানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
রেহান উদ্দিন লস্কর জানান, ডাকাত সদস্যের মধ্যে একজন মাথায় আঘাত করে আহত করে এবং মালামাল নিয়ে যায়। তবে মুখোশ থাকার কারণে কাউকে চিনতে পারিনি।
তিনি জানান, আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ডাকাতদের চিন্তিত করে আইনের আওতায় আনতে হবে।
ডাকতির ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিয় হাজির হয়।
এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে অপরাধীদের শনাক্ত করতে সর্বোচ্চ চেষ্টা করছি। আমরা আশা করি খুব শীঘ্রই আসামিদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পারবো।

 

সর্বাধিক পঠিত