• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার ঘটনায় যুবক আটক

প্রকাশ:  ০৫ মার্চ ২০২৪, ১৩:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে ২য় শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সোহেল গাজী (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। রূপসা উত্তর ইউনিয়নের উত্তর গাব্দেরগাঁও গ্রামে ৩ মার্চ রোববার বিকেলে এই ঘটনা ঘটে। শিশুটির বাবার লিখিত অভিযোগ পেয়ে ওই দিন রাতেই অভিযুক্তকে আটক করে থানা পুলিশ। পরে ৪ মার্চ সোমবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ। আটককৃত সোহেল গাজী ফরিদগঞ্জ উপজেলার তাম্রশাসন গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা ফরিদগঞ্জ থানায় মামলা করেছেন।
থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের ন্যায় স্কুল থেকে এসে সে বাড়ির পাশে নিজের গৃহপালিত ছাগল চরাতে যায়। অভিযুক্ত ট্রলি চালক সোহেল গাজী স্থানীয় আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির মাটি পরিবহনের কাজ করেছিল। ঘটনার সময় সোহেল গাজী শিশুটিকে একা পেয়ে ফুল দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে একটি বাগানের ভিতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।
ঘটনার সময় স্থানীয়রা অভিযুক্তকে আটক করলেও একটি মহল মীমাংসার নামে অভিযুক্তকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। পরবর্তীতে শিশুটির পিতা থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তকে আটক করে নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম জানান, ৭ বছরের শিশুর ধর্ষণ চেষ্টার অভিযোগে সোহেল গাজী নামের যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ৪ মার্চ সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত