• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে নৌকার বিজয় নিশ্চিত করা আমার ঈমানী দায়িত্ব বলে মনে করি : ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

মায়া ভাইয়ের স্বপ্নের মতো করে মতলবকে সাজাবো : নৌকার প্রার্থী অ্যাডঃ রুহুল

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, মতলবের উন্নয়ন ও রাজনৈতিক মাঠের এ বাগান আমি তিল তিল করে গড়েছি। তাই মতলবে নৌকার বিজয় নিশ্চিত করা আমার ঈমানী দায়িত্ব বলে মনে করি। সবাই মিলে এখন শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
    বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন। এমন কোনো সেক্টর নেই যে সেক্টরে আওয়ামী লীগ উন্নয়ন করে নাই। বাংলার মানুষ উন্নয়নে বিশ^াসী, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ নৌকা মার্কাতেই ভোট দিবে এটা আমার বিশ^াস। কাজের স্বীকৃতি হিসেবে এ নির্বাচনে সারাদেশে নৌকা কমপক্ষে দুশ’ আসনে জিতবে ইনশাআল্লাহ। ১৬ ডিসেম্বর রোববার বিজয়ের দিনে বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রাণমন্ত্রীর বাড়ির মাঠের বিশেষ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
    এ সভায় চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে এবং বাংলাদেশকে পৃথিবীর উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, মায়া ভাইয়ের পরামর্শমতো মতলবকে ওনার স্বপ্নের মতো করে সাজাবো ইনশাআল্লাহ।
    চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিকের সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ নূরুল আমিন রুহুল, মন্ত্রীপুত্র ও কেন্দ্রীয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের  উপদেষ্টা বীনা চৌধুরী, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক যুগ্ম সচিব আব্দুর রশিদ, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ।
    অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, মতলব ইয়াং ক্লাবের প্রতিষ্ঠাতা আশফাক চৌধুরী মাহী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যথাক্রমে মুজাম্মেল হক, গোলাম মোস্তফা রতন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লা, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্যাহ সরকার, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী প্রমুখ।
    

    

 

সর্বাধিক পঠিত