• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মহাজোট প্রার্থী ডাঃ দীপু মনির সাথে আইনজীবীদের মতবিনিময়

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০১৮, ১৫:১৩ | আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৫:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে মহাজোটের নৌকা প্রতীকে সংসদ সদস্য পদপ্রার্থী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির সাথে চাঁদপুর বারের আইনজীবীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখার আয়োজনে গত ১৭ ডিসেম্বর সোমবার রাতে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ দীপু মনি।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডঃ আহসান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ আলহাজ্ব কাজী হাবিবুর রহমান, অ্যাডঃ রুহুল আমিন-১, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আঃ লতিফ শেখ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু প্রমুখ।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ, বারের সিনিয়র আইনজীবী, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্যসহ আইনজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দ। সভায় ডাঃ দীপু মনি এমপি আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, আমি দীপু মনি আপনাদের পেশারই একজন। এ সরকারের আমলে চাঁদপুর আদালত ও জেলা দায়রা জজ আদালতে অনেক উন্নয়ন কাজ হয়েছে। আপনার এবং আপনাদের আত্মীয়-স্বজনদের ভোট ও দোয়া নিয়ে আগামীতে আমরা সরকার গঠন করে চাঁদপুর আদালত অঙ্গনের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শেষ করতে চাই। দেশের উন্নয়নের জন্যে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট প্রদান করবেন এই প্রত্যাশা করছি। সকলের দোয়া নিয়ে আমরা এবার শেখ হাসিনাকে চাঁদপুরের সবগুলো আসন উপহার দিতে চাই।

সর্বাধিক পঠিত