• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রমাণ করবো ফরিদগঞ্জ বিএনপির নয়, আওয়ামী লীগের ঘাঁটি : সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০১৮, ১০:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ইতিপূর্বে দুইবার নির্বাচনে অংশ নিয়ে ষড়যন্ত্রের শিকার হয়ে পরাজিত হয়েছি। প্রধানমন্ত্রী এবার নিজে ডেকে নিয়ে আমাকে মনোনয়ন দিয়েছেন, নিশ্চয়ই কোনো কারণ রয়েছে। তাই প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে এবার আর কোনো ভুল করা চলবে না। ৩০ ডিসেম্বরের নির্বাচনে ফরিদগঞ্জে সত্তর ভাগ ভোট নৌকায় নিয়েই বিজয় নিশ্চিত করবো। প্রমাণ করবো ফরিদগঞ্জ বিএনপির নয়, আওয়ামী লীগের ঘাঁটি। তিনি বলেন, নেতৃত্ব নিয়ে আমাদের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব থাকলেও নৌকা ও শেখ হাসিনার প্রশ্নে কোনো বিভেদ নেই। আওয়ামী যুবলীগ আজ তার প্রমাণ দিয়েছে। গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, ভুল আমার থাকতে পারে। কিন্তু সে জন্যে নৌকার বিজয় থেমে থাকতে পারে না। তাই আসুন, আগে ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করি। এরপর আমরা আমাদের ভুল-ভ্রান্তি নিয়ে আলোচনায় বসব। তখন যা হয়, তা মেনে নেবো। কিন্তু এখন নৌকার প্রশ্নে আর কোনো বিভেদ যেন না থাকে, তার দায়িত্ব আপনাদের দিয়ে গেলাম। ফরিদগঞ্জে নৌকার জয় মানে শেখ হাসিনার জয়। তাই উন্নয়নের সাথে নিজেদের সম্পৃক্ত রাখতে আসুন সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করি।
উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান ও মহিউদ্দিন ভূঁইয়া ইরানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, স্বাচিপের কেন্দ্রীয় নেতা ডা. একেএম মোস্তফা হোসেন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য  ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মহিউদ্দিন খোকা, আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক খাজে আহাম্মদ, আওয়ামী লীগ নেতা কামরুল হাসান সউদ ও সফিউল আলম রাজন। এছাড়া যুবলীগের পক্ষে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সদস্য ইসমাইল পাটওয়ারী, দেলোয়ার মোল্লা, মুরাদ পাটওয়ারী, রুহুল আমিন রুবেল, মাসুদ মিজি, আব্দুস সাত্তার কচি, টিপু সুলতান সরকার, মাসুদ খান প্রমুখ।

সর্বাধিক পঠিত