• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আওয়ামী লীগ সরকারের আমলে বাগাদীর মানুষ সবচেয়ে বেশি উপকৃত : আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির পক্ষে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার মুকবুল শেখের বাড়িতে উঠোন বৈঠক, নৌকা মার্কার সমর্থনে মিছিল, ৭নং ওয়ার্ডের সোবহানপুরে উঠোন বৈঠক এবং একই ওয়ার্ডের দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা, ৩নং ওয়ার্ডের মমিনপুর মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময়, চৌরাস্তা বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন গাজী বিল্লাল।
    গতকাল ২২ ডিসেম্বর শনিবার সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত মতবিনিময় সভা ও উঠোন বৈঠকে আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন গাজী বিল্লাল বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে গত ১০ বছরে বাগাদীতে সবচেয়ে বেশি উন্নয়নমূলক কর্মকা- করা হয়েছে। এই ইউনিয়নে মেরিন একাডেমী করা হয়েছে। এখানে মেডিকেল কলেজ করা হচ্ছে। কলেজের কার্যক্রম শুরু হলে বাগাদীর মানুষ সবচেয়ে বেশি উপকৃত হবে। এছাড়াও বাগাদীর প্রতিটি গ্রামের রাস্তা-ঘাট পাকা করা হয়েছে। সাধারণ মানুষের চলাচলে অসংখ্যা কালভার্ট করা হয়েছে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। এসব উন্নয়নের জন্য দল মতের ঊর্ধ্বে উঠে কৃতজ্ঞতা প্রকাশ স্বরূপ ডাঃ দীপু মনিকে নৌকা মার্কায় দয়া করে একটি করে ভোট দিয়ে আমরা প্রতিদান দিতে চাই। আমরা প্রমাণ করে দিবো বাগাদী ইউনিয়নবাসী অকৃতজ্ঞ নই।
    এ সময় উপস্থিত ছিলেন ৮নং আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফেজ ঢালী, সাধারণ সম্পাদক শহীদ গাজী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল কাজী, বালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার জাহিদ হোসেন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মেম্বার পারুল বেগম, সাধারণ সম্পাদক আয়েশা বেগম, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি টুটুল মিয়া, সাধারণ সম্পাদক মানিক ঢালী,  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন বাবু, জাকির হোসেন খান, কবির পাটওয়ারী, সুমন মাল প্রমুখ।

সর্বাধিক পঠিত