• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জের গোয়ালভাওড়ের জনসভায়

ফরিদগঞ্জে এবার নৌকার বিজয়ের বিকল্প নেই : সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতীয় প্রেসক্লাব সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগ প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ২০০১ ও ২০০৮ সালে আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী আমাকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন। কিন্তু কেন ও কি কারণে ফরিদগঞ্জে নৌকার পরাজয় হয়েছে। তা আমার বলার প্রয়োজন নেই, আপনারা সব কিছুই জানেন। এবছরও প্রথমে আমাকে মনোনয়ন দেয়া হয় নি। দেয়া হয়েছিল বর্তমান এমপি শামছুল হক ভূঁইয়াকে। কিন্তু পরবর্তীতে আমাকে গণভবনে ডেকে নিয়ে তৃতীয় বারের মতো মনোনয়ন কেন দিলেন, তা তিনি নিজেই ভাল জানেন। হয়তবা আমার দ্বারা কোন বিশেষ উদ্দেশ্য সাধণ করবেন । কিন্তু তা যাই হোক না কেন, এবার আর কোন ভুল করলে চলবে না। ফরিদগঞ্জে এবার নৌকার বিজয়ের বিকল্প নেই। হারিয়ে যাওয়া ফসল ঘরে তুলবোই। আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠন জননেত্রী শেখ হাসিনাকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনটি উপহার দিতে বদ্ধ পরিকর। এখন আমাদের লক্ষ্য আমরা যেন বড় জয়ের মাধ্যমে শেখ হাসিনাকে একথা জানান দিতে পারি, ফরিদগঞ্জ বিএনপি নয় আওয়ামী লীগের ঘাঁিট।
তিনি আরো বলেন, উন্নয়নের প্রতীক নৌকা। জনগণ যখনই ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করেছে, তখনই দেশে উন্নয়ন হয়েছে। সেই ধারাবাহিকতায় আসছে ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ নির্বাচনী আসনে আপনাদের ভোট প্রার্থনা করতে এই জনসভায় হাজির হয়েছি। অতীতে আপনারা নৌকাকে বিজয়ী করেছেন। কিন্তু এবছর আমরা ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন থেকে বেশি ভোট চাই। আমি কথা দিচ্ছি, ‘আপনারা ভোট বিজয়ী করলে সংসদে দিয়ে ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করবো। গত ১০ বছরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে ফরিদগঞ্জে উন্নয়ন হয়েছে। কিন্তু এখনো অনেক কাজ বাকী । নির্বাচনের দিন কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ভোট প্রদান করবেন। আপনাদের নিরাপত্তার জন্য পুলিশ, বিজিবি, র‌্যাব এবং সেনাবাহিনী রয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওড় বাজারস্থ জিএফসি স্কুল মাঠে আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অহিদুর রহমান ভূঁইয়া এবং জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগরের যৌখ পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের মহিলা এমপি নুরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য নাসিমা লোকমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এ হাসান লিটন, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন খোকা, আমির আজম রেজা, সফিউল আজম রাজন, কামরুল হাসান সউদ, মো: গিয়াস, প্রার্থীর জামাতা অনিক আলম, খাজে আহাম্মদ ভূঁইয়া, মহিলা ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা দিপু,ইউনিয়ন  আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম ।

সর্বাধিক পঠিত