• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সৈয়দ আশরাফের মৃত্যুতে জেলা ছাত্রলীগের দোয়ানুষ্ঠান

সংক্ষিপ্তাকারে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৯, ০৯:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা, সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গৃহিত বিভিন্ন কর্মসূচি সংক্ষিপ্তাকারে পালন করেছে চাঁদপুর জেলা ছাত্রলীগ। গতকাল শুক্রবার এ উপলক্ষে মিলাদ মাহফিল, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। বাদ জুমা চাঁদপুর শহরের বাইতুল আমিন রেলওয়ে জামে মসজিদে সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করে চাঁদপুর জেলা ছাত্রলীগ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব আলহাজ¦ মাওঃ মোঃ তোয়াহা।
এর পূর্বে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। দোয়া শেষে দুপুরে চাঁদপুর সরকারি কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সাবেক সহ-সভাপতি হেলাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এমএ হাসান লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সিনিয়র সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না, মোঃ জহির উদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, শহর ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন গাজী, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

 

 

সর্বাধিক পঠিত