• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুলকে সংবর্ধনা

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০১৯, ১৪:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর-২ আসনের  নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডঃ নূরুল  আমিন রুহুলকে  সংবর্ধনা দেয়া হয়। সমাজসেবক এসএম সিরাজুল  ইসলামের সভাপতিত্বে ও সমাজসেবক আব্বাস উদ্দিন মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি।
    সংবর্ধিত অতিথি অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষা ব্যতীত কোনো জাতিই উন্নতি লাভ করতে পারে না। তবে এখন আর গতানুগতিক শিক্ষায় কোনো কাজ হবে না। এখন প্রয়োজন মানসম্মত ও যুগোপযোগী শিক্ষা। আর মানসম্মত শিক্ষার মাধ্যমেই আলোকিত মানুষ গড়তে হবে। তাই আসুন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে আমরা সকলে যে যার অবস্থান থেকে সহযোগিতা করি।
    তিনি আরো বলেন, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধ করতে সকলকে একযোগে কাজ করতে হবে। এটা প্রশাসনের একার পক্ষে সম্ভব নয়। তাই এ বিষয়ে যে যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।
    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য   রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গাজী আইয়ুব আলী।
    অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমাজসেবক মনিরুজ্জামান, জিয়াউদ্দিন মোল্লা, এসএম বিল্লাল হোসেন, সাহাব উদ্দিন ভূঁইয়া, অ্যাডঃ জেসমিন সুলতানা, আক্তার হোসেন মিজি, নাউরী আদর্শ কলেজের অধ্যক্ষ হরিকৃষ্ণ তপাদার, নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের বাহাউদ্দিন প্রমুখ।