• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দেশ ও জনগণের স্বার্থে ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে আমার যুদ্ধ চলছে চলবে : সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০১৯, ১০:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ থানা কমিউনিটি পুলিশিংয়ের মাদকবিরোধী সমাবেশে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে নবনির্বাচিত এমপি বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, যদি আমার সাথেও কোনো মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত লোক ঘোরাফেরা করে বা আমার গাড়িতে কোনোভাবে উঠে যায় তা হলে সেই তথ্যটি ওসি সাহেবকে গোপনে দিয়ে দিবেন। যাতে তিনি তাদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করতে পারেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তিনি আরো বলেন, একটি সমাজ ও রাষ্ট্রকে মাদক অনেক পিছিয়ে দিচ্ছে। মাদকসেবীর দীর্ঘদিনের মাদকসেবনের ফলে সে নিজেকে শেষ করার পাশাপাশি পরিবারকে সমাজে খাটো করে দিচ্ছে। একজন মাদকসেবীর হিতাহিত জ্ঞান থাকে না। তার কারণ এরা মাদকের টাকার জন্যে সমাজে খুন, রাহাজানি, মারামারি, লুটপাট ও সন্ত্রাসী কর্মকা- করে সমাজের ক্ষতি করে। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের চেয়ে মাদকের বিরুদ্ধে যুদ্ধ আরো ভয়াবহ। তাই এই যুদ্ধে আমাদের হারলে চলবে না। দেশ ও জনগণের স্বার্থে ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে আমার যুদ্ধ চলছে চলবে, আমরা কাউকে ছাড় দেবো না, মাদকের সাথে কোনো আপোষ নেই। আমি কোনো ক্রিমিনালের জন্যে ওসি, এসপিকে কোনো অনুরোধ করবো না। আমি পুলিশকে বলবো, আমার দিক থেকে কোনো প্রেসার থাকবে না। আপনারা আপনাদের ভাল কাজগুলো করে যান, তবে কোনোভাবেই যেন একটি নিরীহ মানুষ হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখবেন। আপনারা মাদকের বিরুদ্ধে কমিউনিটি পুলিশিং ভাইদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নের গুপ্টি বাজারে ফরিদগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের আয়োজনে মাদকবিরোধী সমাবেশে প্রদত্ত বক্তব্যে মুহম্মদ শফিকুর রহমান এমপি এ সকল কথা বলেন।
    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর, ফরিদগঞ্জ-হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন-অর রশিদ চৌধুরী, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিঠু, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুলতান আহমদ রিপন, জেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক কামরুল হাসান সাউদ, বাসসের জেলা প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজান ভদ্র, সহ-সভাপতি আফজাল হোসেন, ছাত্রলীগের সাবেক নেতা আরিফ হোসেন,  মোঃ সবুজ, শাহজালাল সুইট প্রমুখ।
    এছাড়া এমপি মুহম্মদ শফিকুর রহমান ফরিদগঞ্জ উপজেলার পূর্বাঞ্চলে বিভিন্ন বাজারসহ জনবহুল স্থানে জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।