• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

৬৭ সদস্যের কমিটির মধ্যে আসলেন মাত্র ৭ জন!

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০১৯, ১০:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জের সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার তত্ত্বাবধানে গঠিত ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৬৭ সদস্য কমিটির মধ্যে উপস্থিত হলেন মাত্র ৭ জন। এ আসনের নবনির্বাচিত এমপি মুহম্মদ শফিকুর রহমানকে দলের পক্ষ থেকে গত বুধবার ফুল দিতে আসলেন তারা। ফরিদগঞ্জ উপজেলার সরকারি সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের স্বল্প সংখ্যক সদস্যের উপস্থিতি দেখে অনেককেই বিরূপ মন্তব্য করতে দেখা যায়। তবে এ সময় উক্ত কমিটির বাইরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।
    দলের নেতা-কর্মীরা জানান, নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান ফরিদগঞ্জে আসছেন এমন খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে নেতারা হাজির হলেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে। তখন দেখা গেলো উপজেলা আওয়ামী লীগের মাত্র ৭জন নেতা এসেছেন। এই ৭ নেতা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাছরিন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, দপ্তর সম্পাদক মিন্টু পাটওয়ারী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ শহীদুল্লা, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল মিজি।
    উপজেলা আওয়ামী লীগের   স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ শহীদুল্লা জানান, পারিবারিক কাজে ঢাকায় ব্যস্ত থাকায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী নিজে উপস্থিত থাকতে না পারলেও তাঁর নির্দেশে আমরা দলের পক্ষ থেকে নবনির্বাচিত এমপিকে ফুল দিতে এসেছি। এ উদ্দেশ্যে কমিটির ৬৭ জনের সাথে যোগাযোগ করার পরও মাত্র ৭ জনকে পেয়েছি। এমতাবস্থায় আমরা বিব্রতকর অবস্থায় পড়েছি। এ অবস্থায় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দেয়া পুষ্পমাল্যটি নবনির্বাচিত এমপি আনুষ্ঠানিকভাবে গ্রহণ করায় আমরা এটিকে এমপি মহোদয়ের উদারতার দৃষ্টান্ত হিসেবেই দেখছি।