• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন

তৃণমূলের মতামতকে উপেক্ষা করে কোনো কাজ করা হবে না : জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ১১:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ জানুয়ারি সোমবার দুপুরে চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডের দক্ষিণ খলিশাডুলী এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, অক্লান্ত পরিশ্রম করে আমরা সংসদ নির্বাচনে জয়লাভ করেছি। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। এ দলকে বিচ্ছিন্ন করার বহু চেষ্টা করা হয়েছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দল এগিয়ে যাচ্ছে।
    তিনি আরো বলেন, অতীতের চেয়ে বর্তমানে আওয়ামী লীগ অনেক বেশি ঐক্যবদ্ধ। আমরা কেন্দ্রীয় দিকনির্দেশনা অনুযায়ী কাজ করবো। তৃণমূলের মতামতকে উপেক্ষা করে কোনো কাজ করা হবে না। তার সাথে থাকবে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত।
    সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
    সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদস্য ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, মাহাবুবুর রহমান পাটওয়ারী, যুগ্ম সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সর্দার, বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, কল্যাণপুর ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটওয়রী, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জাকির পাটওয়ারী, জেলা পরিষদের সদস্য ও মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম পাটওয়ারী, তরপুরচ-ী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আরশাদ মোল্লা, বালিয়া সভাপতি রফিকুল ইসলাম পাটওয়ারী, চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খানজাহান আলী কালু, ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান কাশেম খান, হানারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছাত্তার রাঢ়ি, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।