• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে নৌকা প্রতীকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান সাইফুল ইসলাম

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০১৯, ১০:১৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শাহরাস্তি উপজেলার কৃতী সন্তান, চিতোষী পশ্চিম ইউনিয়নের সেতি নারায়ণপুর গ্রামের তরুণ রাজনীতিবিদ, ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক প্রবাসী ব্যবসায়ী আলহাজ¦ মোঃ সাইফুল ইসলাম মোল্লা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা পোষণ করেছেন।
তিনি জানান, শাহরাস্তি উপজেলাটি ডাকাতিয়া নদীর কারণে দু’ভাগে বিভক্ত। উপজেলাটি সবসময় অবহেলিত। বর্তমান সরকার এ অবহেলিত অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছে। কিন্ত তেমন কোনো নেতা এ অঞ্চল থেকে সৃষ্টি হয়নি। এ অঞ্চলের সাধারণ জনগণের প্রাণের দাবি উপজেলা পরিষদের একজন সদস্য এ অঞ্চল থেকে প্রতিনিধিত্ব করতে পারে। জনগণের আস্থা ও ভালোবাসার প্রতি শ্রদ্ধা রেখে আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। আশাকরি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করে আমাকে মনোনয়ন দেবেন। আমি নির্বাচিত হলে জনগণের পাশে থেকে তাদের সমস্যা সমাধানে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো। আমি উপজেলার সকল জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে কাজ করতে চাই।
উল্লেখ্য, সাইফুল ইসলাম মোল্লা একজন সফল প্রবাসী ব্যবসায়ী। তিনি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতি জীবন শুরু করেন। শাহরাস্তি এলাকায় রয়েছে তার ব্যাপক পরিচিতি। সামাজিক উন্নয়নে তিনি নিজেকে সবসময় নিয়োজিত রেখে চলছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে তিনি গণসংযোগ করে চলছেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নির্বাচনে তিনি বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

 

সর্বাধিক পঠিত