• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে আওয়ামী লীগের বিজয় সমাবেশে অভাবনীয় জনসমাগম

আমরা উন্নয়নে বিশ্বাসী লুটপাটে নয় : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

প্রকাশ:  ২৮ জানুয়ারি ২০১৯, ১০:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গত রোববার হাজীগঞ্জে বিজয় সমাবেশ করেছে হাজীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ বারের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এ সমাবেশের আয়োজন করা হয়।  
    সমাবেশে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, ১৯৭০ সালের নির্বাচনের মতো আওয়ামী লীগ নিরুঙ্কুশ বিজয় অর্জন করেছে। এদেশের কৃষক, শ্রমিক, জনতা, ব্যবসায়ী, চাকুরিজীবীসহ ধর্ম, বর্ণ নির্বিশেষ সবাই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা ও বিশ^াস রেখেছেন।
    তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছি। কেউ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবে না। আমাদের আত্মহারা হলে চলবে না, সর্তক ও সচেতন থাকতে হবে। কেউ যেনো সুযোগ বুঝে অপকর্ম করতে না পারে। কারো বিরুদ্ধে প্রতিহিংসামূলক আচরণ নয়, সে যেই দলের হোক। তবে আমাদের নেতা-কর্মীদের উপর যারা হামলা করেছে, তাদের কাউকে ছাড় দেয়া হবে না। আমরা আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করবো।
    হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনের সভাপ্রধানে হাজীগঞ্জ পশ্চিম বাজাস্থ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে বিশাল সামিয়ানার নিচে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক নেতা অধ্যাপক একেএম ফজলুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, সদস্য খাইরুল কবির আবাদ, পৌর সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু প্রমুখ।
    সমাবেশে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য খালেদুর রব মিঠু, কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ সেলিম, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, প্রচার সম্পাদক শাহজামাল, পৌর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক সহ¯্রাধিক নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।