• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

অসহায়দের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতুরদী হাফিজিয়া মাদ্রাসা মাঠে আহসান গ্রুপ ও হাজী ইসহাক ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বিকেলে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল। এ সময় তিনি বলেন, সমাজে অনেক বিত্তবান লোক আছেন। তাদের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে।
তিনি আরো বলেন, মতলব উত্তরে সমাজসেবী ইসফাক আহসান হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। সরকার অসহায় মানুষের জন্যে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। সরকারের পাশাপাশি বিত্তবানদের দরিদ্রদের পাশে এসে দাঁড়াতে হবে। আমি আশা করি সমাজের সকল বিত্তবান সহযোগিতা করলে অসহায় মানুষগুলোর আর দুঃখ থাকবে না।
কামরুল ইসলাম সিআইপির সভাপ্রধানে ও নাউরী আহম্মদিয়া ডিগ্রি কলেজের প্রভাষক মেহেদী মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আহসান গ্রুপ ও হাজী ইসহাক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ ইসফাক আহসান, বিশিষ্ট সমাজসেবক মুক্তিযোদ্ধা মাহমুদ উল্লাহ সরকার, সমাজসেবক ও ব্যবসায়ী সৈয়দ হোসেন, আলী আহম্মদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডঃ সেলিম মিয়া, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসীন মিয়া মানিক, সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন নাহিদ, ইউপি সদস্য জহির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।