• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে নিজ বাড়িতে নেতা-কর্মীদের সাথে মতবিনিময়

মতলব উত্তরে কোনো অস্ত্রবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী বাহিনী ও অপরাজনীতির স্থান হবে না : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য অ্যাডঃ আলহাজ¦ নূরুল আমিন রুহুল বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশকে এগিয়ে নিতে ও চলমান উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। গতকাল শুক্রবার দুপুরে নিজ বাড়ি মতলব উত্তর উপজেলার নাউরীতে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
    তিনি আরো বলেন, মতলব উত্তরে কোনো অস্ত্রবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী বাহিনী ও অপরাজনীতির স্থান হবে না। আমার কাছে দল-মত নির্বিশেষে এ উপজেলার জনগণ সবাই সমান। জনগণের সুখে-দুঃখে আমি তাদের পাশে রয়েছি। মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে, সেজন্যে পুলিশ বিভাগ কাজ করছে। ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে কারাগারে পাঠানো হচ্ছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দল তথা জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দেবেন, তার পক্ষে নেতা-কর্মীদের নিয়ে কাজ করে তাকে বিজয়ী করবো।
    নূরুল আমিন রুহুল বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে উপজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হচ্ছে। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত ও সমাদৃত। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা ও সততার জন্যেই দেশের এ অভাবনীয় উন্নয়ন সম্ভব হয়েছে।
    এ সময় উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ মনোয়ারুল ইসলাম, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মোঃ মুক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা মোঃ দাদন ফরাজীসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
   

সর্বাধিক পঠিত