• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে জাহিদুল ইসলাম রোমানের মনোনয়নপত্র দাখিল ॥ জনস্রোত ছিলো উপজেলা কমপ্লেক্সমুখী

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহিদুল ইসলাম রোমান মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি গতকাল ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সহকারী রিটার্নিং অফিসার ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আফরোজার কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী, প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুল আউয়াল ও মমতাজ উদ্দিন পাটওয়ারী। আগামী ২৪ মার্চ এ উপজেলা পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
    এদিকে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের মনোনয়নপত্র দাখিলকে কেন্দ্র করে গতকাল ফরিদগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সমুখী ছিলো জনতার ঢল। বৈরী আবহাওয়া এবং বিরামহীন বৃষ্টি উপেক্ষা করে এই জনতার ঢল ছিলো উৎসবমুখর। চাঁদপুর শহর থেকে শুরু হয় এই জন¯্রােত। বেলা সোয়া ১২টায় চাঁদপুর শহর থেকে জাহিদুল ইসলাম রোমান ফরিদগঞ্জের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। নির্বাচনী আচরণবিধির বাধ্যবাধকতার কারণে রোমান সেই জন¯্রােতকে পাশ কাটিয়ে যেতে চাইলেও তা সম্ভব হয়ে ওঠেনি। শত শত মাইক্রো ও মোটরসাইকেলের বিশাল বহরে সহ¯্রাধিক নেতা-কর্মী রোমানকে নিয়ে ফরিদগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করেন। ওইদিকে ফরিদগঞ্জ বাজারে হাজার হাজার নেতা-কর্মী অপেক্ষায় আছেন তাদের প্রিয় নেতা রোমান আসছেন মনোনয়নপত্র জমা দিতে। বৃষ্টিতে ভিজেও মানুষগুলো উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বর, বাজার ও রাস্তায় অপেক্ষায় ছিলো ঘন্টার পর ঘন্টা। দুপুর পৌনে ২টায় জাহিদুল ইসলাম রোমান সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।
    উল্লেখ্য, জাহিদুল ইসলাম রোমানের মনোনয়নপত্র জমা দেয়াকে উপলক্ষ করে ফরিদগঞ্জের প্রতিটি ইউনিয়নে গতকাল মিছিল হয়েছে। অনেকেই মিছিল নিয়ে সদর উপজেলা পরিষদে এসেছে।