• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঘনিয়া দরবার শরীফসহ প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নৌকার প্রার্থী রোমান ॥ দিনভর ব্যাপক গণসংযোগ

প্রকাশ:  ০২ মার্চ ২০১৯, ০৮:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান তাঁর নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন। তিনি প্রতিদিন কোনো না কোনো পীর মাশায়েখের দরবারে গিয়ে জিয়ারত এবং পীর সাহেবদের সাথে সাক্ষাৎ করেন। একই সাথে তিনি ফরিদগঞ্জে আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত এবং প্রবীণ আওয়ামী লীগ নেতাদের সাথে সাক্ষাৎ করেন। এসব এলাকায় সফরকালে তিনি ব্যাপক গণসংযোগও করেন।
    এরই ধারাবাহিকতায় জাহিদুল ইসলাম রোমান গতকাল শুক্রবার ফরিদগঞ্জের ঐতিহ্যবাহী আধ্যাত্মিক দরবার ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফে যান। তিনি সেখানে পবিত্র জুমার নামাজ আদায় করেন এবং নামাজের পর দরবার শরীফের আলা হযরত পীর সাহেব আল্লামা ছাইদুর রহমান নক্শবন্দী মোজাদ্দেদী (রঃ) ও আল্লামা মুজিবুল হক নকশবন্দী মোজাদ্দেদী (রঃ)-এর মাজার জিয়ারত করেন। এ সময় দোয়া ও মোনাজাত করেন দরবার শরীফের বর্তমান পীর আল্লামা হাফেজ জুনায়েদুল হক নকশবন্দী মোজাদ্দেদী এবং তাঁর বড় সাহেবজাদা আল্লামা নাজমুল হক নক্শবন্দী মোজাদ্দেদী। এছাড়া নামাজের পর বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ায় জাহিদুল ইসলাম রোমান জনসেবার লক্ষ্যে যে উদ্দেশ্য নিয়ে মাঠে নেমেছেন সে উদ্দেশ্য যেনো হাসিল হয় সে দোয়া করা হয়।
    ঘনিয়া দরবার শরীফ সফর শেষে রোমান কাঞ্চনপুর শাহ মিরান (রঃ)-এর মাজার জিয়ারতে যান। সেখানে তিনি মাজার জিয়ারত শেষে দোয়া ও মোনাজাতে অংশ নেন। দোয়া ও মোনাজাত করেন শাহ মিরান (রঃ) দরগাহ জামে মসজিদের খতিব আল্লামা নাজমুল হক নকশবন্দী মোজাদ্দেদী। বিকেলে তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম জাকারিয়া চৌধুরী, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম বিএড, মুক্তিযোদ্ধা আঃ রব বিএসসিসহ প্রয়াত নেতাদের কবর জিয়ারত করেন। এছাড়া তিনি ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের বিভিন্ন গ্রামসহ গুপ্টি বাজার, খাজুরিয়া বাজার, লাউতলী বাজার, আমিরা বাজার ও কড়ৈতলী বাজারে গণসংযোগ করেন। এ সব এলাকায় সংশ্লিষ্ট ইউনিয়নে তিনি ব্যাপক গণসংযোগ করেন এবং আওয়ামী লীগ নেতাদের সাথে সাক্ষাৎ করেন। তাঁর এই সফরকালে ফরিদগঞ্জের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মী ছিলেন। বিশাল মোটরসাইকেল বহরসহ বিপুল উৎসাহে নেতা-কর্মীরা জাহিদুল ইসলাম রোমানকে নিয়ে গণসংযোগ করেন।
    সন্ধ্যার পর তিনি উপজেলা সদর ও পৌর আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

 

 

সর্বাধিক পঠিত