• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে যুবলীগের বিশেষ বর্ধিত সভায় চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম রোমান

নেত্রী আমাকে যোগ্য মনে করেছেন বিধায় মনোনয়ন দিয়েছেন, তবে...

প্রকাশ:  ০৬ মার্চ ২০১৯, ১১:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখা বিশেষ বর্ধিত সভা করেছে। গতকাল মঙ্গলবার বিকেল থেকে শুরু হওয়া সভাটি শেষ হয় সন্ধ্যার পর। সভায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বক্তব্য রাখতে গিয়ে বলেন, ছাত্রলীগ দিয়ে আমি রাজনীতির এ পর্যায়ে এসেছি। এরপর আমার আওয়ামী লীগ নয়, যুবলীগ করার ইচ্ছা রয়েছে। তাই এখন পর্যন্ত আমি আওয়ামী লীগের কোনো পর্যায়ে নাম জড়ানোর চেষ্টা করিনি। তাই এ কথা বলতে পারি, যুবলীগের মধ্যে আমার একটি ভালো লাগার বিষয় রয়েছে। জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাঁর ভ্যানগার্ড হিসেবে ছাত্রলীগ এবং যুবলীগকে মনে করেন। বিগত দিনের ছাত্রলীগের নেতা-কর্মীরাই বর্তমানে যুবলীগের নেতৃত্ব দিচ্ছেন। আগামীতে হয়ত এখান থেকেই আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে অনেককেই দেখা যাবে। তাই নিজেদেরকে ভবিষ্যতের জন্যে তৈরির লক্ষ্যে উৎকৃষ্ট সংগঠন হলো যুবলীগ। আজ আমি যুবলীগের সাথে বসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি বলেন, আমি আপনাদের একথা বলতে চাই, একটি বিশেষ পরিস্থিতির কারণে আমি উপজেলা পরিষদ নির্বাচন করতে এসেছি। নেত্রী আমাকে যোগ্য মনে করেছেন বিধায় মনোনয়ন দিয়েছেন। তবে আমি একথা বলতে চাই, দলীয় মনোনয়ন যারা চেয়েছেন, তারা প্রত্যেকেই আমার চেয়ে যোগ্যতম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের নিয়ে কাজ করতে চান, হয়ত সে জন্যই আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। অতীতে যাই হয়ে থাকুক না কেন, আমি কথা দিতে চাই ফরিদগঞ্জের আওয়ামী লীগের রাজনীতিতে আমি কোনো বিভেদ তৈরি হতে দেবো না। আমি চাই না কোনো বিভেদ থাকুক। দলের জন্যে প্রত্যেকেরই অবদান রয়েছে। তাই কাউকে খাটো করে দেখার সুযোগ নেই। আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারি, তবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাশে দাঁড়ানো হবে আমার প্রথম কাজ। তৃণমূল থেকে শুরু করে সর্বত্রই দলের শক্তি বৃদ্ধি করতে হবে। এজন্যে প্রয়োজন একতা। তাই আসুন সকলে মিলে ঐক্যবদ্ধভাবে ফরিদগঞ্জকে গড়ে তুলি।
    জাহিদুল ইসলাম রোমান বলেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান নৌকার প্রতি সমর্থন দিয়ে তাঁর নিজের মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণাই প্রমাণ করে দেয় আমরা নৌকার বাইরে কেউ থাকতে পারি না। কাল থেকে আপনারা সকলে উপজেলার প্রতিটি প্রান্তরে নৌকার বিজয় নিশ্চিত করার জন্যে নেমে পড়ুন। দুর্জনেরা অনেক কিছুই বলবে, তাতে কান দিলে চলবে না। আমাদের ক্ষতি করার জন্যে বিএনপি-জামায়তের মতো রাজনৈতিক বিরোধীরা নানাভাবে ষড়যন্ত্র করছে। তাই দেখে শুনে বুঝে পা ফেলতে হবে।  
    উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কণ্ট্রাক্টর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস, সদস্য আঃ গণি ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন। আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ইরান, সদস্য ইসমাইল হোসেন, দেলোয়ার মোল্লা, টিপু সুলতান সরকার, মুরাদ পাটওয়ারী, মাসুদ খান, আঃ মমিনসহ বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ। এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আকবর হোসেন মনির, পৌর যুবলীগের এসএম সোহেল, প্রজন্মলীগের উপজেলা শাখার সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, সম্পাদক আঃ কাইয়ুম প্রমুখ।

 

সর্বাধিক পঠিত