• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে : উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী

প্রকাশ:  ০৭ মার্চ ২০১৯, ১১:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ মার্চ মেহার ডিগ্রি কলেজ মিলনায়তনে বেলা ৩টায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ফরিদ উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক নাছরিন জাহান শেফালী, মেহার ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এমএ আউয়াল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোন্তফা, মোঃ মোস্তফা কামাল মজুমদার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল ও তুষার। সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক ছাড়াও ওয়ার্ড সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
    সভায় সভাপতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী বলেন, আমি ছোট বেলা থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি, মহান স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়ে এ দেশ শত্রুমুক্ত করতে কাজ করেছি। আমি ৭ মার্চ রেসকোর্স ময়দানে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর ভাষণ শোনার সৌভাগ্য হয়েছে।  এ থানা গঠনের সময় সহায়তা করেছি। দীর্ঘদিন যাবৎ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। আমাদের অভিভাবক সংসদ সদস্য মহোদয়ের আন্তরিত প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি কামরুজ্জামান মিন্টুর নিকট কৃতজ্ঞ, সে আমাকে সমর্থন জানিয়েছে এবং নৌকা বিজয়ী করতে কাজ করে যাচ্ছে। এই প্রতীক আমার নয় এই প্রতীক জাতির জনকের, এই প্রতীক শেখ হাসিনার, এই প্রতীক আওয়ামী লীগের। আমরা নৌকাকে বিজয়ী করে আমাদের অভিভাবক মেজর (অব) রফিকুল ইসলাম বীর উত্তমকে উপহার দিব।
    সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করেন। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক পৌর মেয়র, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হাজী আঃ লতিফ। সদস্যরা হলেন : মোঃ কামরুজ্জামান মিন্টু, মোস্তফা কামাল মজুমদার, অধ্যক্ষ হুমায়ুন কবির মজুমদার, অ্যাডঃ ইলিয়াছ মিন্টু, রেজাউল করিম মিন্টু, খিজির হায়দার, খোকন চন্দ্র সরকার, জাহাঙ্গীর মোঃ আদেল, বিল্লাল হোসেন তুষার, চৌধুরী মোস্তফা কামাল, আব্দুল মান্নান বেপারীসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকবৃন্দ।
    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু বলেন, পরবর্তীতে এ কমিটির সদস্য সংখ্যা বাড়ানো হতে পারে।