• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন

ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন মির্জা শিউলি

প্রকাশ:  ০৯ মার্চ ২০১৯, ০৮:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

৫ম হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে গ্রাম থেকে শহরে ছুটছেন আওয়ামী লীগের পরীক্ষিত নারীনেত্রী মির্জা শিউলি পারভীন মিলি। ইতিমধ্যে উপজেলার গ্রাম থেকে শহরে ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরছেন ভোটের আশায়। শিউলি ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব কাজিরগাঁও গ্রামের মরহুম ইসকান্দার মির্জার মেয়ে।
শিক্ষকতা পেশায় জড়িত মির্জা শিউলি হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। বর্তমানে তিনি হাজীগঞ্জ থানা রোডে অবস্থিত মৈত্রী শিশু উদ্যানে শিক্ষিকা হিসেবে কর্মরত রয়েছেন। রাজনীতিক পরিবারের সন্তান হিসেবে ছোটবেলা থেকেই রাজনীতির প্রতি তার গভীর আগ্রহ। ছাত্র রাজনীতির পর বর্তমানে তিনি ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী প্রচার ও প্রকাশনা লীগ চাঁদপুর জেলা আহ্বায়ক।
পারিবারিকভাবে মির্জা শিউলির দাদা সরফরাজ মির্জা হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। বাবা আওয়ামী লীগের একজন একনিষ্ঠ নেতা হিসেবে দলের জন্যে অর্থ যোগান দিতেন। তার চাচা নুরুজ্জামান মির্জা হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। আরেক চাচা কামাল মির্জা বর্তমানে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চাচাতো ভাই নোবেল মির্জা বর্তমান ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি।
এক প্রতিক্রিয়ায় মির্জা শিউলি বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এবং ভিশন-২০৪১ বাস্তবায়নে সকলের সাথে আমি ঐক্যবদ্ধ। এই অঞ্চলে নারী জাগরণ সৃষ্টি, নারীর অধিকার প্রতিষ্ঠা করাই আমার অন্যতম লক্ষ্য। বাংলাদেশের মধ্যে হাজীগঞ্জকে প্রথম যৌতুকমুক্ত উপজেলা করার স্বপ্ন রয়েছে আমার। তারুণ্যের শক্তি, সাহস ও মেধার সমন্বয়ে তথ্যপ্রযুক্তি নির্ভর অসাম্প্রদায়িক হাজীগঞ্জ বিনির্মাণের যুদ্ধে আমি সৈনিক হওয়ার আশা নিয়ে নির্বাচনে এসেছি। তিনি আগামী ২৪ মার্চ হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে হাজীগঞ্জবাসীর প্রতি আহ্বান জানান।