• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হানারচর ইউনিয়নে তিন প্রার্থীর দিনভর উঠোন বৈঠক

আমাকে বিজয়ী করলে আপনাদের স্বপ্নগুলো বাস্তবে রূপ দেবো : নূরুল ইসলাম নাজিম দেওয়ান

প্রকাশ:  ১০ মার্চ ২০১৯, ০৮:৪৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা গতকাল ৯ মার্চ সকাল থেকে চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নে উঠোন বৈঠক ও গণসংযোগে ব্যস্ত দিন অতিবাহিত করেছেন। হানারচর ইউনিয়নের দেওয়ান বাড়িতে নূরুল ইসলাম নাজিম দেওয়ান জন্মগ্রহণ করেন। তিনি শুরু থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ১৯৬৯ সালের গণআন্দোলনে তিনি পুলিশের হাতে আটক হন। সেই থেকে এখন পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথেই রয়েছেন। হানারচর ইউনিয়নে জন্ম হওয়ায় নূরুল ইসলাম নাজিম দেওয়ান তার নির্বাচনী প্রচার-প্রচারণা নিজ ইউনিয়ন থেকে শুরু করেছেন।
    হানারচর ইউনিয়নে পরিষদ মাঠে নূরুল ইসলাম নাজিম দেওয়ান (নৌকা), ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী (বই), মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা (প্রজাপতি) সম্মিলিতভাবে বিশাল সমাবেশে মিলিত হন। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সাত্তার রাঢ়ীর সভাপ্রধানে ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তপন কুমারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে নূরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আপনাদের কাছে আমার অনেক চাওয়া-পাওয়া রয়েছে। একসময় আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। আজকে আমি আপনাদের কাছে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আমাকে আপনাদের সেবা করার জন্যে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দিয়েছেন।
    তিনি আরো বলেন, আমি আপনাদের ইউনিয়নের লোক। আমি যদি চেয়ারম্যান হতে পারি আপনাদের ইউনিয়ন, আমার ইউনিয়নের মানুষের পাশে দাঁড়াতে পারবো। আমার কাছে তখন আপনাদের অনেক অধিকার থাকবে। আমাকে নৌকা মার্কায় বিজয়ী করলে আপনাদের স্বপ্নগুলো বাস্তবে রূপ দেবো। আমার পাশাপাশি ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী (বই) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানাকে (প্রজাপতি) মার্কায় আগামী ২৪ মার্চের নির্বাচনে ভোট দিয়ে বিজয়ী করবেন।
    এই সভার পূর্বে একই ইউনিয়নের রাজারহাট গ্রামের খোরশেদা মেম্বারের বাড়ি ও হাবু ছৈয়ালের বাড়িতে আরও ২টি সভায় প্রার্থীগণ মিলিত হন।
    এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান প্রার্থী সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা, হানারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোতালেব বেপারী, জেলা পরিষদ সদস্য মকুবুল হোসেন মিয়াজী, মেম্বার কালু খান, হাবু ছৈয়াল, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী সহিদুর রহমান বেপারী, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী, হানারচর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শামসুল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।