• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নাজিম দেওয়ান, আইয়ুব আলী ও আবিদা সুলতানার সমর্থনে নাগরিক কমিটির সভা

‘আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বলেই সৎ ও যোগ্য লোককে নির্বাচিত করার চেষ্টা করি’

প্রকাশ:  ১২ মার্চ ২০১৯, ১০:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ নূরুল ইসলাম নাজিম দেওয়ান (নৌকা), ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারী (বই) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানার (প্রজাপতি) সমর্থনে নাগরিক কমিটির আয়োজনে এক সভা অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল ১১ মার্চ সন্ধ্যায় চাঁদপুর রোটারী ক্লাব মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপ্রধানের বক্তব্যে নাগরিক কমিটির আহ্বায়ক চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম বলেন, আমরা সরাসরি কোনো রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত না থাকলেও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। নাগরিক কমিটি সকল সময়ই উন্নয়ন ও নীতি আদর্শের প্রতি শ্রদ্ধাশীল। সে ধারাবাহিকতা থেকেই আমরা সৎ ও যোগ্য লোকের পক্ষে কাজ করতে চেষ্টা করি। আমরা পৌর নির্বাচন এবং জাতীয় সংসদ নির্বাচনেও যে সকল প্রার্থীর সমর্থনে কাজ করেছি, তারা জনগণের সমর্থনে বিজয়ী হয়েছেন এবং জনকল্যাণে তাঁরা কাজ করে যাচ্ছেন। যা বর্তমানে দৃশ্যমান। তিনি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির উন্নয়নমূলক কাজের প্রশংসা করে বলেন, এক সময় চাঁদপুর-হাইমচরবাসীর মাঝে নদী ভাঙ্গন আতঙ্ক কাজ করতো। সে আতঙ্ক থেকে দীপু মনি চাঁদপুর-হাইমচরবাসীকে রক্ষা করেছেন। যা আজীবন চাঁদপুরবাসী স্মরণ রাখবে। ডাঃ দীপু মনি যে একজন মেধাসম্পন্ন রাজনীতিবিদ তা তিনি প্রমাণ রাখতে পেরেছেন উন্নয়নমূলক কাজের মাধ্যমে। তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন। তাঁর পক্ষেই সম্ভব চাঁদপুরের উন্নয়নমূলক কাজ করা। আর তাঁর এ সকল উন্নয়নমূলক কাজে সহযোগিতার জন্যে চাই সৎ ও যোগ্যতাসম্পন্ন জনপ্রতিনিধি। তাই আমরা আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ¦ নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান পদে আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবিদা সুলতানাকে সমর্থন জানাচ্ছি। আগামী ২৪ মার্চ ভোটের দিন এঁদেরকে সদর উপজেলাবাসী নির্বাচিত করে চাঁদপুর সদরের উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত রাখবেন বলে আমরা নাগরিক কমিটি বিশ্বাস করি।
    সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য সচিব পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। নাগরিক কমিটির সদস্য পুরাণবাজার ডিগ্রি কলেজের প্রভাষক হাবিবুর রহমান পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা, নাগরিক কমিটির সদস্য উপাধ্যক্ষ আফরোজা খাতুন, রেজওয়ানুর রহমান রিজু পাটওয়ারী, তপন সরকার, সহকারী অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, এএইচএম আহসান উল্লাহ, সহকারী অধ্যাপক মোঃ সামছুল আলম পাটওয়ারী, রনজিত সাহা মুন্না প্রমুখ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ডাঃ এএসএম মোস্তাফিজুর রহমান, ডাঃ বিশ্বনাথ পোদ্দার, আলী আরশাদ মিয়াজী, সহকারী অধ্যাপিকা ফেরদৌসি বেগম, মোঃ শবেবরাত, মোঃ হাবিবুর রহমান, নাছির উদ্দিন খান, রাজরাজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, লিটন সাহা, গৌতম কুমার ঘোষ, তাপস কুমার রায় প্রমুখ।

সর্বাধিক পঠিত