• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে যৌথসভা

যারা প্রকৃত আওয়ামী লীগ করেন, তারা অস্ত্রের মহড়াকে ভয় পায় না : জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহাম্মেদ

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৩:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আসন্ন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কেন্দ্র কমিটি ও আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার গোবিন্দপুর উত্তর  ইউনিয়নের চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ নাছির উদ্দিন আহাম্মেদ।
    প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমরা আওয়ামী লীগ করি। আমাদের প্রতীক নৌকা। দল যাকে মনোনীত করবে এবং প্রতীক নিয়ে যাকে পাঠাবে, তার জন্যে আমাদের কাজ করতেই হবে। কারণ নৌকা উন্নয়নের প্রতীক, নৌকার বিজয়ের মাধ্যমেই জাতির পিতা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। আবার সেই নৌকার বিজয়ের মাধ্যমেই গত ১০ বছরে আওয়ামী লীগ ক্ষমতায় থেকে দেশকে একটি মধ্যম আয়ের দেশে নিয়ে গেছেন। সে ধারাবাহিকতায় জনগণ বিগত সংসদ নির্বাচনে আমাদেরকে ফরিদগঞ্জসহ চাঁদপুরের সবকটি আসনে নৌকার বিজয় নিশ্চিত করেছেন। একইভাবে আগামী ২৪ মার্চ ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
    তিনি বলেন, আমাদের প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান তরুণ ও সাংগঠনিক নেতৃত্বধারী নেতা। তিনি জেলা ছাত্রলীগের সভাপতি থাকার সময় দলের দুর্দিনে নিরলস পরিশ্রম করেছেন বলেই চাঁদপুর জেলা ছাত্রলীগ আজ সুসংগঠিত। ফরিদগঞ্জ উপজেলাকে এগিয়ে নিতে দল তার হাতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের মতো গুরুত্বপূর্ণ পদে মনোনয়ন দিয়েছে।
    তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, একটি অশুভ শক্তি ইতিমধ্যে ফরিদগঞ্জে অবৈধ অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে। এতে আমাদের ভীত হলে চলবে না। কারণ, যারা প্রকৃত আওয়ামী লীগ করেন, তারা অস্ত্রের মহড়াকে ভয় পায় না। তিনি দলের সকল নেতা-কর্মী ও কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের আগের দিন থেকে শুরু করে নির্বাচনের দিন ফলাফল ঘোষণা পর্যন্ত কেউ কেন্দ্র ছাড়বেন না। ফল নিয়েই আমরা ঘরে ফিরবো। এ সময় তিনি নির্বাচনে জয়লাভের বিষয়ে বিভিন্ন কর্মকৌশল উপস্থাপন করেন।
    বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় সভায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্যা তপাদার, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য মহিউদ্দিন খোকা, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ।

সর্বাধিক পঠিত