• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রামপুর ইউনিয়নে দিনভর নাজিম দেওয়ান, আইয়ুব আলী ও আবিদা সুলতানার উঠোন বৈঠক, গণসংযোগ

প্রকাশ:  ২০ মার্চ ২০১৯, ১৩:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা গতকাল ১৯ মার্চ সকাল থেকে দিনব্যাপী চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে উঠোন বৈঠক ও গণসংযোগে ব্যস্ত দিন অতিবাহিত করেছেন। ইউনিয়নের ছোট সুন্দর, আলগী পাঁচগাঁও ও কামরাঙ্গা বাজারে ৩টি উঠোন বৈঠক ও পথসভা তারা করেছেন। রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটওয়ারীর রামপুর ইউনিয়নের প্রথম পথসভায় অনুষ্ঠিত হয়।
    ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোস্তফা কামাল কালাম পাটওয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনায় নূরুল ইসলাম নাজিম দেওয়ান (নৌকা), ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী প্রার্থী (বই) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা (প্রজাপতি) একত্রিতভাবে বিশাল সমাবেশে মিলিত হন। প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান। এ সময় তিনি বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের কাছে আমার অনেক চাওয়া পাওয়া রয়েছে। এক সময় আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সদর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। আপনারা আমাকে সেদিন ভোট দিয়েছিলেন ভাইস চেয়ারম্যান হিসেবে। আজকে আমি আপনাদের কাছে এসেছি চেয়ারম্যান প্রার্থী হয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আমাকে আপনাদের সেবা করার জন্যে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। আর এই নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আপনাদের কাছে ভোট প্রার্থনার জন্যই এসেছি। তিনি বলেন, আমি ১৯৬৯ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতিতে পদার্পণ করেছি। ১৯৭৬ সালে আওয়ামী লীগের দুর্দিনে আমি হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। ১৯৮৪ সালে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ১৯৯৭ সালে সভাপতির দায়িত্ব নিয়ে আজ পর্যন্ত আছি এ পদে। আমি চাঁদপুর সরকারি কলেজ থেকে বিএ পাস করেছি। আমার পিতা মরহুম আব্দুর রহমান ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের ১০ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মহান স্বাধীনতা যুদ্ধের সময় চাঁদপুর দক্ষিণ অঞ্চলের মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। আমি যদি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হতে পারি তাহলে আমার উপজেলার কৃষকদের সার্বিক উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। গ্রামীণ কাঁচা পাকা রাস্তা নির্মাণ, কালভার্ট নির্মাণ, হাট বাজারের উন্নয়ন, পল্লী জনস্বাস্থ্য নিশ্চিতকরণ, বিশুদ্ধ পানির ব্যবস্থা গ্রহণ, স্বাস্থ্যসম্মত পায়খানা নির্মাণ, শিক্ষার মান উন্নয়ন, সেচ ব্যবস্থা ও পানি নিষ্কাশন, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধ এবং মাদক নির্মূলের কার্যকর ব্যবস্থা গ্রহণ করব।
    উপস্থিত ছিলেন ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-মামুন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান কাঞ্চন, নূরুল হায়দার সংগ্রাম, মোস্তফা মোল্লা, শাহাদাত হোসেন, আরাফাত গাজী, বোরহান উদ্দিন, তানভীর হোসেন, পলাশসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 

 

 

সর্বাধিক পঠিত