• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে উপজেলা আওয়ামী লীগ সভাপতির কার্যালয় উদ্বোধন

প্রকাশ:  ২১ মার্চ ২০১৯, ০৯:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতির কার্যালয় উদ্বোধন হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সদরের সমবায় মার্কেটে (ভা-ারীমহল এলাকা) কার্যালয় উদ্বোধনকালে সভাপতির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী। আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদের দ্বিধাদ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে এক কাতারে আসার আহ্বান জানিয়ে তিনি তার বক্তব্যে বলেন, রাজনীতির শুরু থেকে আজ পর্যন্ত কখনো আওয়ামী লীগের থেকে বিচ্যূত হইনি। আমার উপর অনেক ঝড়-ঝাপ্টা গিয়েছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যার পর প্রতিবাদ করেছি। নির্মম নির্যাতন সহ্য করেছি। কখনো পদের লোভ করিনি। দলের প্রতি নিবেদিত হওয়ার কারণে পদ পেয়েছি। জনপ্রতিনিধি হওয়ার জন্যে চেষ্টা করেছি। না পেলেও দলের স্বার্থে কাজ করে চলছি। আজ শেষ বয়সে এসে অসুস্থ শরীর নিয়েও হাসপাতালে বসে থাকতে পারি না। কারণ দল আমাকে টানে। তাই এই উপলব্ধি থেকে জাতির পিতার আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই।
    তিনি বলেন, ফরিদগঞ্জে আওয়ামী লীগের কোনো কার্যালয় ছিলো না। তাই আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয় করার মাধ্যমে সকল নেতা-কর্মীকে একটি অফিসের সুযোগ করে দিলাম। আমি থাকি আর না থাকি, এই অফিস সকল পর্যায়ের নেতা-কর্মীদের জন্য উন্মুক্ত থাকবে।
    এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক। তিনি এই অফিসের জন্যে আসবাবপত্র দেয়ার ঘোষণা দেন। এছাড়া কার্যালয়টি স্থাপনের জন্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে ধন্যবাদ জানান। বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু মোঃ শামীম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, পৌর সভাপতি মোতাহার হোসেন রতন, বিআরডিবির সহ-সভাপতি ফকরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারী, ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম বাবুল পাটওয়ারী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ শহিদ উল্যাহ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক  কামরুল হাসান সউদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ ও উপজেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক মাওঃ জাকির হোসেন। পরে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। দোয়া পরিচালনা করেন ওলামা লীগের সভাপতি মাওঃ মিজানুর রহমান খন্দকার।
    
 
    

 

সর্বাধিক পঠিত