• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে বাবা ও ভাইয়ের পর এবার শেলী মহিলা ভাইস চেয়ারম্যান হতে মাঠ চষে বেড়াচ্ছে

প্রকাশ:  ২২ মার্চ ২০১৯, ০১:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ভাই হলেন ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচিত কাউন্সিলর। এবার বোনকে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করতে মাঠে নেমেছে পূর্বের মত ভাইবোন ও আত্মীয়স্বজন মিলে পরিবারের সবাই। আগে তাদের বাবা আবদুল গনি ছিলেন ইউপি মেম্বার। পরিচিত মুখ সেই গনি মেম্বারেরই ছেলে পৌরসভার কাউন্সিলর জামাল উদ্দীনের বোন শেলী ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। ইতিপূর্বে রাজধানী ঢাকায় ও ফরিদগঞ্জে ছাত্রলীগের সাবেক নেত্রী মেধাবী শিক্ষার্থী সেলিনা আক্তার শেলী রাজনীতিতে ছিলেন সক্রিয়। নির্বাচনী প্রচারণায় বেশ এগিয়ে চলছেন তিনি। তার নির্বাচনী প্রতীক হলো প্রজাপতি। প্রয়াত গনি মেম্বারের ৫ মেয়ে ৩ ছেলের  মধ্যে শেলী সবার বড়।
ছাত্রজীবনেই সেলিনা আক্তার শেলী আওয়ামী লীগের সেই দুঃসময়ে ৮৬ সাল থেকে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেত্রী হিসেবে দোর্দ- প্রতাপে রাজনীতিতে জড়িত ছিলেন। এইচএসসি পাস করে উচ্চ শিক্ষার জন্য ঢাকার জগন্নাথ বিশ^বিদ্যালয়ে অধ্যয়নকালে সক্রিয়ভাবে রাজধানী ঢাকায় আবারো ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তার রাজনীতির কর্মদক্ষতা দেখে সেই সময়ে জগন্নাথ বিশ^বিদ্যালয় ছাত্রলীগের মহিলা সম্পাদিকা নির্বাচিত হয়েছিলেন। উচ্চ শিক্ষা নিয়ে পড়ালেখা শেষ করে সেলিনা আক্তার শেলী এবার তার নিজ এলাকা ফরিদগঞ্জের গণমানুষের সেবা করার উদ্দেশ্য  নিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নেমেছেন। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিরতিহীনভাবেই চলছে শেলীর নির্বাচনী প্রতীক প্রজাপতি মার্কায় ভোট ভিক্ষা। উচ্চ শিক্ষিত ও বর্তমানে স্বামী সন্তান নিয়ে সুখে থাকার পাশাপাশি স্বাবলম্বী শেলীর নির্বাচনী প্রচারে ব্যাপক সাড়া পড়েছে উপজেলার সর্বত্রÑএমনটাই মনে করছেন শেলীর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্যরা।
প্রজাপতি মার্কার প্রাথী সেলিনা আক্তার শেলী ভোট ভিক্ষার সময় ভোটারের কাছে শুধু বলে যাচ্ছেন, তিনি আর নেত্রী হতে চান না। এবার জনগণের ভোটে জনগণের সেবক হওয়ার ইচ্ছা রয়েছে তার।  শেলী আরো বলেন, একটি মহল তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার নির্বাচনী প্রচারের উদ্দেশ্যে সাঁটানো বিভিন্ন ব্যানার ও ফেস্টুন ছিঁড়ে ফেলছে।

 

সর্বাধিক পঠিত