• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুফলের ব্যাপক গণসংযোগ

প্রকাশ:  ২২ মার্চ ২০১৯, ০১:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সদস্য মোতাহার হোসেন খান সুফল উড়োজাহাজ প্রতীকে ব্যাপক গণসংযোগ করছেন। মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে পথসভা, মিছিল ও গণসংযোগ করেন। সন্ধ্যায় সুজাতপুর বাজারে এক বিশাল পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল। সভাপ্রধান ছিলেন দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান।
বক্তব্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন খান সুফল বলেন, আমি নির্বাচিত হলে মাদকমুক্ত মতলব উত্তর উপজেলা গড়ে তুলবো। আমার প্রথম পরিকল্পনা হলো মতলবের যুবকদেরকে মাদকের অভিশপ্ত ছোবল থেকে বাঁচতে সহায়তা করা। বর্তমান সমাজে মাদক একটি অভিশাপ। তাই মতলব উত্তরকে মাদকমুক্ত করাই আমার প্রথম লক্ষ্য। তিনি বলেন, আমি নির্বাচিত হলে সকল জনগণকে নিয়ে একটি আধুনিক ও মডেল উপজেলা গড়ে তোলার জন্যে কাজ করবো।
প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। ইতঃমধ্যেই তিনি বিশে^ প্রশংসিত হয়েছেন। শেখ হাসিনার এই দৃঢ় উন্নয়নকে সহায়তা করতে সৎ ও যোগ্য প্রার্থীকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে আমার ছোট ভাই সুফল খান ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছে। আপনারা আমার ভাইকে উড়োজাহাজ প্রতীকে একটি করে ভোট দিবেন। আমি ও আমার পরিবার সবসময় মতলববাসীর সাথে আছি, আগামীতেও থাকবো।
উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতা আরাফাত সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল কবির জসিম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুল প্রমুখ।

সর্বাধিক পঠিত