• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আপনারা শুধু আমাকে বিজয়ী করেননি, করেছেন জননেত্রী শেখ হাসিনাকে : উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান

প্রকাশ:  ২৮ মার্চ ২০১৯, ০৯:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

‘আপনারা বিপুল ভোটে শুধু আমাকে বিজয়ী করেননি, বিজয়ী করেছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন প্রদান করে আমার উপর যে আস্থা দেখিয়েছেন, তার প্রতিফলন আপনারা ভোটের মাধ্যমে দিয়েছেন। এখন আমার দায়িত্ব আরো বেড়ে গেলো। নির্বাচনপূর্ব সময়ে দেয়া ওয়াদা এখন আমার পূরণ করার পালা। এজন্যে আপনাদের সার্বিক সহযোগিতা লাগবে’। ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন শেষে নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেছেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।
তিনি আরো বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। তাই আমার কাছে দল সকলের আগে। আমি গ্রুপিং বুঝি না। যারা প্রকৃতভাবে আওয়ামী লীগ করেন তারা আমার কাছে প্রিয়পাত্র। গত ৫ বছরে আমি তৃণমূলে সভা-সমাবেশ করে নূতন প্রজন্মের মাঝে জাতির পিতার আদর্শকে ছড়িয়ে দিতে চেষ্টা করেছি। এ নির্বাচনে নূতন প্রজন্মের ব্যাপক সাড়া এবং উপস্থিতি আওয়ামী রাজনীতির মধ্যে আশার সঞ্চার করেছে। ফরিদগঞ্জ নিয়ে দীর্ঘদিনের দুর্নাম, ষড়যন্ত্র এবার বন্ধ হবে প্রত্যাশা করছি।
নির্বাচনোত্তর শুভেচ্ছা সফরে তিনি গত মঙ্গলবার সকাল থেকে উপজেলার বালিথুবা পূর্ব, বালিথুবা পশ্চিম, সুবিদপুর পূর্ব, সুবিদপুর পশ্চিম, গুপ্টি পূর্ব, গুপ্টি পশ্চিম, পাইকপাড়া উত্তর ও পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন সফর করেন।
তিনি এসব ইউনিয়নে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সমৃদ্ধ ফরিদগঞ্জ বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রাক্তন সহ-সম্পাদক মহিউদ্দীন খোকা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান টিটু মুন্সী, আইন বিষয়ক সম্পাদক নয়ন পাটওয়ারী, সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাওঃ শারাফত উল্যাহ, বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম হারুনুর রশীদ, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটওয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক জাকির খান বাবু, সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আকবর হোসেন মনিরসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী।

সর্বাধিক পঠিত