• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সামছুদ্দিন আহমেদ আমাদের মাঝে সেবামূলক কাজ করেছেন অত্যন্ত সৎভাবে : জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০১৯, ০৮:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট পাট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজসেবক সামছুদ্দিন আহমেদ বিএ-এর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল ২৬ এপ্রিল শুক্রবার দুপুরে ফরিদগঞ্জের ১০নং গোবিন্দপুর ইউনিয়নে মরহুমের নিজ বাড়িতে এবং বিকেলে শহরের মিশন রোডস্থ শাহী জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিশন রোড মসজিদে মিলাদ ও দোয়া পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীর মাওঃ খাজা অলিউল্লা।
শাহী জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানপূর্ব বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহম্মেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, সামছুদ্দিন আহমেদ আমার অগ্রজ ছিলেন। তিনি রাজনীতিসহ শহরের অনেক উন্নয়নমূলক কাজের সাথে জড়িত ছিলেন। তিনি আমাদের মাঝে সেবামূলক কাজ করেছেন অত্যন্ত সৎভাবে। তিনি একজন ভালো মানুষ ছিলেন। মানুষের সাথে ভালো কাজের পাশাপাশি রসিকতাও করতেন। তার জীবদ্দশায় আমি আমার দায়িত্বে থেকে বিভিন্ন বিষয়ে অনেক পরামর্শ নিয়েছি।
মিলাদ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও মরহুমের ভাই সফিউদ্দিন আহমেদ ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিমউল্লা সেলিম, মাহবুব আনোয়ার বাবলু, মরহুমের ছেলে সালাউদ্দিন আহমেদ শান্ত, শরীফউদ্দিন পলাশ সহ জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, আইনজীবী, ব্যবসায়ী, সাংবাদিক, খেলোয়াড় সহ স্থানীয় এলাকাবাসী ও মুসল্লিগণ।
উল্লেখ্য, ২০১৬ সালের ২৬ এপ্রিল দুপুর ১টা ১৫ মিনিটে চিকিসাধীন অবস্থায় তিনি ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসাপাতালে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ৭ মেয়ে সহ আত্মীয়স্বজন, নাতি-নাতনী ও শুভাকাক্সক্ষী রেখে যান।

সর্বাধিক পঠিত