• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় সদ্য বিলুপ্ত ৪টি ইউনিয়ন যুবলীগের কমিটি পুনর্বহাল থাকবে : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

প্রকাশ:  ১০ মে ২০১৯, ১২:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়া উপজেলাধীন ৪টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে উপজেলা যুবলীগ। গত ৫ মে উপজেলা যুবলীগের সভাপতি, পৌর মেয়র নাজমুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল জালাল প্রধান স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এসব কমিটি বিলুপ্ত করা হয়।
গতকাল বৃহস্পতিবার কচুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ‘ফণী’র ভয়াবহ তা-বে ও ক্ষতিগ্রস্ত প্রায় অর্ধশতাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন, চেক ও শুকনো খাবার বিতরণ অনুষ্ঠান শেষে সদ্য বিলুপ্তকৃত ওই ৪টি ইউনিয়ন যুবলীগের সভাপতি সম্পাদকসহ অন্যান্য নেতা-কর্মী  সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র সাথে সাক্ষাৎ করেন।
এ সময় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, যে ৪টি কমিটি বিলুপ্ত করা হয়েছে তা পুনর্বহাল থাকবে। ইতিমধ্যে আমি উপজেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকের সাথে কথা বলে সে নির্দেশনা দিয়েছি। কমিটি যদি পুনর্গঠনের প্রয়োজন হয়, সে প্রয়োজনীয়তার নিরিখে ঈদের পরে তা পুনর্গঠন করা হবে।
এ সময় কড়ইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ তারেক শামস মিঠু, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উত্তর কচুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ দুলাল খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম তালুকদার, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল প্রধান, আশরাফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শরীফ উল্যাহ মানসুরী, সাধারণ সম্পাদক মোঃ শিপন রানা, সাংগঠনিক সম্পাদক মানিক হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।