• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিজ বাড়িতে ইফতার মাহফিলে মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জকে সকলে মিলে উন্নয়নের দোরগোড়ায় নিয়ে যাবো

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১০:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, মাহে রমজান আমাদেরকে নৈতিক শিক্ষা দেয়। আমরা আমাদের ধর্মীয় মূল্যবোধ বজায় রেখে পরমতসহিষ্ণু হয়ে কীভাবে নিজের এবং দেশের জন্যে কাজ করবো সেটুকু আমরা আমাদের সিয়াম সাধনার মধ্য থেকে পাই। তাই আসুন, আমরা রমজানের এ শেষ ভাগে এসে এ প্রতিজ্ঞা করি আমরা যেনো ভালোভাবে চলতে পারি, জাতির জন্যে কিছু করতে পারি। আমাদের মনে রাখতে হবে এই ফরিদগঞ্জ উপজেলাটা আমাদের। তাই আমরা যে যেই অবস্থানেই আছি, সকলে মিলে ফরিদগঞ্জকে উন্নয়নের দোরগোড়ায় নিয়ে যাবো।
গতকাল রোববার ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে সংসদ সদস্যের নিজ বাড়িতে নেতা-কর্মী ও স্থানীয় লোকজনের জন্যে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সাবেক সদস্য অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্যা তপাদার, পৌর মেয়র মাহফুজুল হক, বিআরডিবির চেয়ারম্যান মোতাহার হোসেন, সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ’৭১-এর উপজেলা শাখার সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা আওয়ামী  লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ শহিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবুল পাটওয়ারী, দপ্তর সম্পাদক আবদুস সামাদ মিন্টু পাটওয়ারী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, সাংবাদিকদের মধ্যে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সহ-সভাপতি রহিম বাদশা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নূরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা, সাধারণ সম্পাদক লিটন কুমার দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডাঃ পরেশ চন্দ্র পাল, সম্পাদক তপন মজুমদার  প্রমুখ। এছাড়া উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত আলোচনা শেষে চান্দ্রা দরবার শরীফের পীর হুজ্জাতুল্যা নক্শবন্দী মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন।


 

 

সর্বাধিক পঠিত