• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দীর্ঘ প্রতীক্ষিত সড়কের উদ্বোধনকালে মেয়র মাহফুজুল হক

পশ্চিম বড়ালিবাসীর দীর্ঘ ৫০ বছরের সমস্যার সমাধান করতে পারাটাই বড় সাফল্য

প্রকাশ:  ০৯ জুন ২০১৯, ১৩:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম বড়ালি গ্রামের মানুষের দীর্ঘ ৫০ বছরের প্রতীক্ষার অবশেষে অবসান হলো। গত মাহে রমজানের সময় ওই গ্রামের অর্ধ শতাধিক উদ্যমী যুবকের নিঃস্বার্থ পরিশ্রম এবং পৌর মেয়র মাহফুজুল হকের প্রচেষ্টার ফসল হিসেবে অর্ধ কিলোমিটার সড়ক নির্মাণ কাজ শেষে আনুষ্ঠানিকভাবে জনগণের চলাচলের জন্যে সেটি উন্মুক্ত করে দেয়া হলো। গতকাল শনিবার বিকেলে পৌর মেয়র মাহফুজুল হক সড়কের মন্তিখাঁ মসজিদ সংলগ্ন স্থানে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, স্থানীয় কিছু উদ্যমী যুবক রমজানের সময় তারাবীহ নামাজের পর থেকে রাত জেগে রাস্তাটি নির্মাণ করায় তাদের প্রতি কৃতজ্ঞ। আমি পৌরসভার মেয়র হিসেবে তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছি। কিন্তু আসল কাজটি তারাই করেছে। তারা প্রমাণ করেছে যুবকরাই হলো আমাদের প্রাণশক্তি।
তিনি বলেন, পশ্চিম বড়ালিবাসীর দীর্ঘ ৫০ বছরের সমস্যার সমাধান করতে পেরেছি এটাই বড় সাফল্য। এখন আরেকটি বিষয় হলো একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন। আপনারা আমাকে একটি জমি দেন, আমি দ্রুত বিদ্যালয়বিহীন এ গ্রামটিকে শিক্ষার আলোয় আলোকিত করার চেষ্টা করবো।
সাবেক পৌর কাউন্সিলর মামুনুর রশিদের সভাপ্রধানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বশির উল্লা ভূঁইয়া, সোহাগ সর্দার, মিন্টু সর্দার, আবুল কালাম, কাউছার গাজী, খোকন সর্দার, নজির তালুকদার, মাহমুদ পাটওয়ারী, মাঈনুদ্দিন তালুকদার, আহসান ভূঁইয়া, জিতু সর্দার, মাসুদ তালুকদার, রাকীর সর্দার, মজিব সর্দার, রায়হান সর্দারসহ স্থানীয় গণ্যমান্য এবং রাত জেগে কাজ করা উদ্যমী যুবকগণ।
উল্লেখ্য, জনগণের দীর্ঘদিনের কাক্সিক্ষত সড়কটি নির্মাণে জনপ্রতিনিধি ও স্থানীয় যুবকদের উৎসাহ প্রদানের জন্যে দৈনিক চাঁদপুর কণ্ঠ এ সড়কটি নির্মাণকাল থেকে শুরু করে ধারাবাহিকভাবে সংবাদ পরিবেশন করে।

 

সর্বাধিক পঠিত