• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মহিলা আওয়ামীলীগ নেত্রী শারমিনের শয্যা পাশে আকলিমা শিউলী

প্রকাশ:  ২৩ জুন ২০১৯, ০৯:১৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শারমিনের শয্যা পাশে জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী আকলিমা শিউলী।

শুক্রবার ২১ জুন  রাতে চাঁদপুর সদর হাসপাতালের ৪র্থ তলায় মুমূর্ষু অবস্থায় তিনি তাকে দেখতে যান।
 
এ সময় আকলিমা শিউলী সাংবাদিকদের জানান, শেখ শারমিন একজন ত্যাগী মহিলা আওয়ামীলীগ নেত্রী। সে দলের খুব খারাপ অবস্থাতেও রাজপথে দলের হয়ে লড়াই সংগ্রাম করেছে। কিন্তু হঠাৎ শুনি সে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাই তাকে দেখতে ছুটে আসি এবং তার সুচিকিৎসার জন্য যাবতীয় ব্যবস্থা করার চেষ্টা করছি। আকলিমা শিউলী সাংবাদিকদের আরো জানান, গত কয়েকদিন পূর্বে এই মহিলা আওয়ামীলীগ নেত্রী শেখ শারমিন অসুস্থ্য হয়। সে হাসপাতালের ৪র্থ তলার মেডিসিন বিভাগের ৪ নম্বর ব্যাডে ভর্তি হয়ে চরম ভোগান্তিতে রয়েছে। কিন্তু তার পরিবারের আর্থিক অসচ্ছলতার জন্য সে সঠিক চিকিৎসা সেবা নিতে পারছে না। যেজন্য তার সুচিকিৎসার বিষয়টি দলের শির্ষ নেতৃবৃন্দকে অবহিত করি।
 
এখন পর্যন্ত শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আপার প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন বাবু ভাই এই মহিলা আওয়ামী লীগ নেত্রীর খোঁজ খবর নিচ্ছেন। কিন্তু শেখ শারমিন সুস্থ্য হতে অনেক অার্থিক সহযোগিতা প্রয়োজন। হাসপাতাল সহ বিভিন্ন সূত্রে জানা যায়, শেখ শারমিন বালিয়া ইউনিয়নের মনির শেখ ও শেফালী বেগমের মেয়ে। ওই সংসারে ৪ বোন ও  ১ ভাইয়ের মধ্যে শেখ শারমিনই বড় মেয়ে। বাবার আয় রোজগার না থাকায় শেখ শারমিন-ই টিউশন পড়িয়ে কোন রকমে সংসার চালাতো। এখন তার এই মুমূর্ষু অবস্থা হওয়ায় তাকে পরিবারের কেউ সাহায্য ত করতে পারছেই না বরং তার পরিবারও অভাবে দিন কাটাচ্ছে। ওই মহিলা আওয়ামীলীগ নেত্রী শেখ শারমিনের মা শেফালী বেগম সাংবাদিকদের জানান, আমার মেয়ে খুব অসুস্থ্য। ওর ভালো চিকিৎসার প্রয়োজন।ওর কি হয়েছে বুঝতে পারছি না।
 
আমি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপিসহ দলের সকলের সুদৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।

সর্বাধিক পঠিত