• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

আমি যদি অন্যায় করি, আপনারা যদি প্রতিবাদ না করেন, তা সংগঠনের নিয়ম বহির্ভূত : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ৩০ জুন ২০১৯, ০৯:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তিনি দেশ পরিচালনা করায় দেশ দ্রুত উন্নয়নশীল দেশের দিকে এগিয়ে চলছে। এখন প্রয়োজন দলীয় নেতা-কর্মীরা এক কাতারে থেকে দলের সভানেত্রীকে সহযোগিতা করা। যদি দলকে ভালোবাসেন, সংগঠনকে ভালোবাসেন তাহলে শেখ হাসিনা ও সংগঠনের নিয়মনীতি মেনে চলতে হবে।  আমার যত ক্ষতিই হোক না কেনো বঙ্গবন্ধুর আদর্শকে অশ্রদ্ধা করবো না। যুব সমাজই শক্তি।  যুবসমাজ সঠিকভাবে চললে মাদক নির্মূল করা সম্ভব। গত শুক্রবার বিকেলে উপজেলা মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মতলবের মানুষের ভাগ্যোন্নয়নে আমি কাজ করে যাবো। শেখ হাসিনার নেতৃত্বে আমার বাকী জীবন আপনাদের খেদমতে কাটিয়ে দেবো। আমি যদি অন্যায় করি, আপনারা যদি প্রতিবাদ না করেন, তা হবে সংগঠনের নিয়ম বর্হিভূত।
মতলব উত্তর উপজেলা লীগের সভাপতি দেওয়ান জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসনে, জেলা যুবলীগের আহ্বায়ক গাজী সাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, রিপন পাটোয়ারী, মিজানুর রহমান রাঢ়ী, যুগ্ম সম্পাদক কামাল হোসেন জমাদার, কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহজালাল মাস্টার, যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক আহ্বায়ক অ্যাডঃ মিয়া মানিক, দপ্তর সম্পাদক জসিম সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, অ্যাডঃ সেলিম মিয়া, ছেংগারচর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জিলানী সরকার, সাদুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদশা মিয়া, গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন টিপু মুন্সী, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসেম, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম শিকদার, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মনির হোসেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, বাগানবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম খান টিটু, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুকবুল আহম্মেদ প্রমুখ।

সর্বাধিক পঠিত