• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ডে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ উদ্বোধন

প্রকাশ:  ১৪ জুলাই ২০১৯, ১০:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন হয়েছে। গতকাল শনিবার বিকেলে ওয়্যারলেছ বাজার মোড় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। মাদক সেবনকারী ও বিক্রেতা এবং রাষ্ট্রবিরোধী ও রাজাকাররা কোনোভাবে যেনো সদস্য হতে না পারে সেদিকে বিশেষ নজর রাখতে হবে। জাতির জনকের স্বপ্নের সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। এই দল ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, মানুষের উন্নয়ন হয়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল ও দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম। ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি যুবরাজ চন্দ্র দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বরকন্দাজ। উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফোরকান উদ্দিন খান, সোয়েব হোসেন খলিফা, আলমগীর তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোবারক গাজী, সাংগঠনিক সম্পাদক সেলিম খান, মজিবুর রহমান গাজী, দপ্তর সম্পাদক মোঃ সুলতান, সদস্য ফারুক মিজি, রোস্তম খানসহ ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতা-কর্মী।
আলোচনা সভা শেষে ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলসহ অতিথিগণ।

সর্বাধিক পঠিত