• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আওয়ামী লীগ চায় এদেশের সকল মানুষ যেন স্বাধীন সত্তায় সমৃৃদ্ধি অর্জন করতে পারে : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

প্রকাশ:  ২১ জুলাই ২০১৯, ২২:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 কচুয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক কবির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ চায় এদেশের সকল মানুষ যেন স্বাধীন সত্তায় সমৃৃদ্ধি অর্জন করতে পারে। আমাদের কর্মে ও উচ্চারণে সাম্প্রদায়িকতাকে এ দেশে স্থান দিতে পারি না। বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের অধিকারে বিশ^াস করে। সকলকে নিয়ে সকলের অধিকার আদায় করে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে আওয়ামী লীগ প্রতিশ্রুতিবদ্ধ।
তিনি আরো বলেন, যারা এদেশের সার্বভৌমত্ব নিয়ে ভিন্নমত পোষণ করে তারা দেশ ও জাতির শত্রু। বিএনপির গোষ্ঠীর মতো আমরা কতিপয় ব্যক্তির লালসায় এদেশের সম্পদকে কুক্ষিগত করতে দিতে পারি না। কোনো ব্যক্তিবিশেষ নিজেদের স্বার্থ বা কোনো গোষ্ঠীর স্বার্থ উদ্ধার করার জন্যে যদি কোনো নাগরিকের অধিকার ক্ষুণœ করার অপচেষ্টায় জড়িয়ে পড়ে তাহলে আওয়ামী লীগের সকল নেতা-কর্মী সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করবে। আওয়ামী লীগ সকল নাগরিকের পূর্ণ অধিকারে বিশ^াসী। কেননা এ পূর্ণ অধিকারের জন্যে এদেশ স্বাধীন হয়েছিল। আমরা সকল মানুষকে নিয়ে এগিয়ে যাবো। এদেশের দারিদ্র্য বিমোচন করে উন্নয়নশীল দেশ হিসেবে এগিয়ে নিয়ে যাবো। এটাই হোক আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মূলমন্ত্র।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-কমিটির সহ-সম্পাদক ও কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহ-সভাপতি আমির হোসেন, কামরুন্নাহার ভূইয়া, সহীদ দর্জি ও হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ভূইয়া, উপজেলা ছাত্রলীগের ইব্রাহীম খলিল বাদল ও সাধারণ সম্পাদক এএম জাকির হোসেন সবুজ প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত