• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে : অ্যাডঃ নুরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ২৬ আগস্ট ২০১৯, ১৩:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, শোকাবহ আগস্ট বাঙালি জাতির জন্যে একটি কলঙ্কময় অধ্যায়। আমাদের জীবনে এই দিনটি যেমন কষ্টের তেমনি শোকের। তাই এ শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশটিকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।
এ সময় এমপি আরও বলেন, বঙ্গবন্ধু জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত এই দেশ এবং দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। শেখ হাসিনা বঙ্গবন্ধুর যোগ্য কন্যা হিসেবে জনগণের জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, বিএনপি জামাত সংঘবদ্ধ হয়ে শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নাম-নিশানা মুছে ফেলতে বারবার হামলা করে আসছে। বিগত বিএনপি জামাত জোট সরকারের আমলে পুনরায় ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা বেঁচে আছেন এদেশের অর্থনৈতিক মুক্তির জন্যে।
২৪ আগস্ট বিকেলে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পশ্চিমবাজার সংলগ্ন বালুর মাঠে ৩নং খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপনের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ঢালীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সহ-সভাপতি লিয়াকত হোসেন প্রধান, আনিছুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, মতলব পোর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন প্রধান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার।
বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল এমরান চৌধুরী, গোলাম মোস্তফা, শেখ ফজলুল করিম সেলিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আকাশ হোসেন পবন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, মতলব উপজেলা শিক্ষক নেতা মামুন মাস্টার, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাজী আব্দুল মান্নান, কাজী আবু সাইদ, যুবলীগ নেতা জামাল হোসেন পাটোয়ারী, নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউছার আলম পান্না, ছাত্রলীগ নেতা উজ্জ্বল প্রমুখ।
এ সময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নারায়ণপুর সাহেববাজার জামে মসজিদের খতিব মুফতি শহীদুল ইসলাম।

 

সর্বাধিক পঠিত