• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৯, ১৮:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলবকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- তরান্বিত করতে দিনরাত পরিশ্রম করে চলেছি। ইতিমধ্যে মতলবের জনগণের চাহিদা এবং আমার প্রচেষ্টায় মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধের উন্নয়ন কর্মকা-ের জন্যে সরকার কর্তৃক ১১২৩ কোটি টাকা বরাদ্দের জন্যে প্রক্রিয়াধীন রয়েছে। অচিরেই এ বরাদ্দ হয়ে গেলে কাজ শুরু করতে পারবো ইনশাল্লাহ। মতলব উত্তর উপজেলার চরাঞ্চলে ইকোনমিক জোনের সীমানা নির্ধারণ করার জন্যে সরকার বরাদ্দ অনুমোদন করেছে। কাজও শুরু হয়েছে। কিছুদিন পরই ইকোনমিক জোনের কাজের অগ্রগতি দৃশ্যমান হবে। এছাড়াও মতলবে স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্টসহ অবকাঠামোগত উন্নয়ন কর্মকা- চলমান আছে। গতকাল বৃহস্পতিবার এ প্রতিনিধির সাথে ফোনালাপে মতলবের উন্নয়ন কর্মকা- নিয়ে এসব কথা বলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য  আলহাজ্ব অ্যাডঃ মোঃ নূরুল আমিন রুহুল।
তিনি এক প্রশ্নের উত্তরে বলেন, মতলবের চলমান উন্নয়ন কর্মকা- দেখে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের অপতৎপরতা চালাচ্ছে একটি মহল। তারা মতলবের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়।
সাংসদ নূরুল আমিন রুহুল বলেন, আমার কাছ থেকে অনৈতিক সুযোগ সুবিধা বা ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে না পেরে এক শ্রেণির লোক সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে অপপ্রচার ও প্রোপাগান্ডা শুরু করেছে। মতলবের উন্নয়ন কর্মকা- তরান্বিত করতে মতলবের জনগণ আমার পাশে রয়েছে। যত বাধাই সৃষ্টি করার অপচেষ্টা করা হোক, মতলবের আপামর জনগণকে সাথে নিয়ে প্রতিহত করব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি বা আমার পরিবারের কারো নাম যদি কেউ ব্যবহার করে অবৈধ কিছু করার চেষ্টা করে তাহলে সাথে সাথে আমাকে জানাবেন অথবা আইনের হাতে সোপর্দ করবেন।

সর্বাধিক পঠিত