• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রাক্তন প্রেমিকাকে চুম্বন আলোচনায় নেইমার

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৭, ১৭:০৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

বার্সেলোনাকে বিদায় জানিয়ে প্যারিস সাঁ জাঁয় যোগ দিয়ে দুনিয়াকে তাক লাগিয়েছিলেন নেইমার জুনিয়র। সাধারণত নেইমারের মাঠের পারফরম্যান্স নিয়েই আলোচনায় মাতেন তাঁর ভক্তরা। তবে এবার মাঠের বাইরের এক ঘটনায় শিরোনামে উঠে এলেন ব্রাজিলের পোস্টার বয়।

মনের মানুষ পর হয় না। হৃদয়ের টানে অনেক সময় ভাঙা সম্পর্ক জোড়াও লেগে যায়। মডেল অভিনেত্রী ব্রুনা মার্কিজিনের সঙ্গে ব্রাজিলিয়ান ফুটবল তারকার আর সম্পর্ক নেই বলেই জানতেন সবাই। সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে আবারও একসঙ্গে দেখা গেল এই জুটিকে। শুধু একসঙ্গেই নয়, পুরাতন প্রেমিকার কাছে গিয়ে তাকে চুমুও খেয়েছেন পিএসজি ফরোয়ার্ড।

মার্কিজিনের সঙ্গে নেইমারের প্রেম ছিল ২০১৩ সালে। মাঝে কয়েকবার সম্পর্ক ভাঙা-গড়ার খেলা চলেছে। চলতি বছর জুনে আনুষ্ঠানিকভাবেই ব্রেক-আপের ঘোষণা দেন তারা। সম্প্রতি সেই জুটিকে ফের একসঙ্গে দেখা গেল। শুধু দেখাই নয়, একে অপরকে চুমুও খেলেন তারা।

পুরোণো প্রেমিকা মার্কিজিনের সঙ্গে নেইমারের এই দেখা ব্রাজিলে এক বিয়ের অনুষ্ঠানে। কালো হ্যাট আর সাদা পোশাক পরে অনুষ্ঠানে যোগ দেয়া ব্রাজিলিয়ান সুপারস্টারকে দেখা যায় প্রাক্তন প্রেমিকার দিকে এগিয়ে যেতে, এরপরই মধুর চুম্বন। অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিতরা সে দৃশ্য ক্যামেরাবন্দি করতে ভুল করেননি।এ চুম্বন শুধুই সৌহার্দ ছিল নাকি ফের পরস্পরের কাছে আসার ইঙ্গিত, তা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। এককালে নেইমার-ব্রুনার মুচমুচে প্রেমকাহিনিতে মজে থাকতেন ফ্যানরা। বিয়ের আসরের এমন ঘটনায় সে সুযোগ আবার এসেছে। আর তাই মাঠের বাইরের নেইমারকে নিয়ে শুরু চর্চা। কে জানে, এই ছবিটাই হয়তো আগামীতে বাঁধিয়ে রাখার উপলক্ষ্য হবে।