• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুরে খুব শীঘ্রই কোভিড-১৯ টেস্টিং ল্যাব এবং জেনারেল হাসপাতালে অক্সিজেন প্লান্ট স্থাপিত হবে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

প্রকাশ:  ২৪ জুন ২০২০, ০৯:২৭ | আপডেট : ২৪ জুন ২০২০, ০৯:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আড়াইশ' শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের একটি বিশেষ অংশ হাই ফ্লো অক্সিজেন প্লান্টের আওতায় খুব শীঘ্রই চলে আসছে। এ অক্সিজেন প্লান্টটি স্থাপন হয়ে গেলে এখানে আর অক্সিজেন সঙ্কটে কোনো রোগী মারা যাবে না। শুধু অক্সিজেন প্লান্টটিই নয়, চাঁদপুরে কোভিড-১৯ টেস্টিং ল্যাবও স্থাপন করা হবে। এমনই আশ্বাসের কথা খুব জোরালোভাবে জানালেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।


তিনি বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার জনগণের প্রতি শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও বার্তায় ওই আশ্বাসের কথা শোনালেন।

 


ডাঃ দীপু মনি তাঁর বক্তব্যের শুরুতেই বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর ও হাইমচরের আওয়ামী লীগসহ সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মী, সমর্থকসহ সর্বস্তরের জনগণের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধুসহ একাত্তরের শহীদ এবং দীর্ঘ এ পথপরিক্রমায় যাঁরা অবদান রেখেছেন, আত্মাহুতি দিয়েছেন তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

ডাঃ দীপু মনি চাঁদপুর-হাইমচরবাসীর উদ্দেশ্যে বলেন, আমার প্রাণপ্রিয় প্রতিষ্ঠান বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীর এ শুভলগ্নে আমি আপনাদের সাথে থাকতে পারছি না কোভিডের যে সঙ্কট চলছে, বৈশ্বিক সঙ্কট, সে কারণে। কিন্তু আমি আপনাদের পাশেই আছি, কাজ করে চলেছি আপনাদের জন্যে। ইনশাআল্লাহ্ অতি শীঘ্রই চাঁদপুরে সদর (জেনারেল) হাসপাতালে একটি সেন্ট্রাল অক্সিজন প্লান্ট বসানো হবে এবং কোভিড-১৯ টেস্টিং ল্যাব স্থাপনের কাজও করার চেষ্টা করছি। আপনাদের দোয়া চাই, ভালোবাসা চাই। আপনাদের ভালোবাসাই আমার পথচলার পাথেয়।

সূত্র : চাঁদপুর কণ্ঠ

সর্বাধিক পঠিত