• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

এ বিজয় জনগণের কাছে সরকারের দায়বদ্ধতা আরো বাড়িয়ে দিয়েছে : নবনির্বাচিত এমপি অ্যাডঃ নূরুল আমিন রুহুল

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৯, ০০:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ফসল সারাদেশে আওয়ামী লীগের এ বিজয়। এ বিজয় জনগণের কাছে সরকারের দায়বদ্ধতা আরো বাড়িয়ে দিয়েছে। সরকারের কর্মকা-ে দেশের উন্নয়ন ও মানুষের আশার প্রতিফলন ঘটবে। গতকাল বুধবার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণেই নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মতলব হবে একটি শান্তিপ্রিয় এলাকা। এখানে মাদক ও চাঁদাবাজি চলবে না।
    উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটুর পরিচালনায় শুভেচ্ছা বিনিময় সভায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী প্রমুখ।
    সভার শুরুতে চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুলকে ফুল দিয়ে বরণ করে নেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, পৌরসভার বর্তমান ও সাবেক কাউন্সিলরবৃন্দ, উপজেলা ক্রীড়া সংস্থা, ছেংগারচর বাজার বণিক সমবায় সমিতি, উপজেলা পরিবেশক সমিতি, পৌর কমিউনিটি পুলিশিং কমিটি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতি, পরিবহন মালিক সমিতি এবং ওলামা লীগসহ ব্যক্তিগতভাবে আরো অনেকে।
    সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল গতকাল বুধবার মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।
    
    

 

সর্বাধিক পঠিত