• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে

জেলা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় সম্মুখ থেকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে মিছিলটি শেষ হয়।
মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন। তিনি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি একজন ব্যক্তি নন, প্রতিষ্ঠান। তিনি সত্য ও ন্যায়ের প্রতীক। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি মহল ষড়যন্ত্রমূলকভাবে তাঁর বিরুদ্ধে মিথ্যাচার করছে। এই অপপ্রচার ও মিথ্যাচার  চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ মেনে নেবে না বলে সমাবেশ থেকে হুঁশিয়ার করা হয়।
প্রতিবাদ সমাবেশে সংহতি জানিয়ে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদস্য ওয়াহিদুর রহমান বাবু, গাজী আব্দুল গণি, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, পৌর যুবলীগের সদস্য কামরুল হাসান টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী, জসিম উদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান কাউসার, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ মিলন, কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ খোরশেদ আলম শাওন, সদস্য আবু সায়েমসহ আরো অনেকে।

সর্বাধিক পঠিত